স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ : ঝিনাইদহে গৃহবধূ ধর্ষণ মামলার পলাতক আসামী সৌরভ (২৬) কে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার সন্ধ্যায় তাকে সদর উপজেলার সুরাট বাজার থেকে গ্রেফতার করা হয়। সৌরভের বাড়ি ঝিনাইদহের কোরাপাড়া গ্রামে।

র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয় ভিকটিম প্রতিবেশী হওয়ায় গত প্রায় দুই বছর যাবত সৌরভ তাকে বিভিন্ন প্রকার কু-প্রস্তাব দিয়ে উক্তাক্ত করে আসছিল।

গত ০৭ মার্চ রাতে আসামী কৌশলে ভিকটিমের বাবার বসতঘরে প্রবেশ করে ভিকটিমের শিশু সন্তানকে হত্যার হুমকি দিয়ে ইচ্ছার বিরুদ্ধে জেরপূর্বক ধর্ষণ করে এবং মোবাইল ফোনে ধর্ষণের ভিডিও ধারণ করে। পরে আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করার ভয় দেখিয়ে পুনরায় ভিকটিমকে ধর্ষণ করার প্রস্তাব দেয়। সৌরভের প্রস্তাবে ওই নারী রাজি না হলে ধর্ষক সৌরভ নগ্ন ভিডিও তার স্বামীসহ আত্মীয়দের নিকট প্রেরণ করে। এ ঘটনার পর ভিকটিম বাদী হয়ে আসামী সৌরভের বিরুদ্ধে ঝিনাইদহ জেলার সদর থানায় ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে একটি মামলা করেন। মামলার পর থেকে সৌরভ পালিয়ে ছিল। র‌্যাব গোপন সূত্রে খবর পেয়ে গতকাল সোমবার সদর উপজেলার সুরাট বাজার এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করে।

(একে/এএস/মার্চ ২১, ২০২৩)