বিনোদন ডেস্ক : দেশের শ্রোতানন্দিত সংগীতশিল্পী ফাহমিদা নবী এবারের স্বাধীনতা দিবস উপলক্ষে একটি দেশের গান গেয়েছেন। গানটি এরই মধ্যে রেকর্ডিং করা হয়েছে। এটির সুর ও সংগীত পরিচালনা করেছেন সজীব দাস।

‘ভোরের আলোয় ঝিকিমিকি, চোখের তারায় হাসে, ও মা তোমার মধুর হাসি মনে প্রাণে জাগে’- কথার এ গানটি লিখেছেন সুলতানা রোজি। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করা হবে।

গানটি স্বাধীনতা দিবস উপলক্ষে গানের রচয়িতা সুলতানা রোজির ইউডিউব চ্যানেলে প্রকাশ করা হবে। এর মিউজিক ভিডিও নির্মাণ করবেন এলেন ইয়ামিন।

গানটি প্রসঙ্গে ফাহমিদা নবী জানিয়েছেন, ‘স্বাধীনতা দিবসকে সামনে রেখে ভীষণ সুন্দর একটি গান করেছি। দেশ রাগের সুরে গানটি করা হয়েছে। এতে ঢোল, বাঁশি তবলাসহ দেশীয় সংগীতের ছোঁয়া পাবেন শ্রোতারা।’

ফাহমিদা নবী আরও বলেন, ‘সুরকার সজীব দাস অনেক যত্ন নিয়ে গানটি করেছেন। গানটির মিউজিক ভিডিওর জন্যও অনেক সুন্দর জায়গা নির্বাচন করা হয়েছে। আমিও মিউজিক ভিডিওতে অংশ নেব। আশা করছি গানের সুর ও মিউজিক ভিডিওটি শ্রোতা-দর্শকদের মন জয় করবে।’

ফাহমিদা নবী নতুন গানের পাশাপাশি নিয়মিত স্টেজ ও টেলিভিন লাইভে অংশ নিচ্ছেন। সামনে তার তার বেশি কিছু নতুন প্রকাশের কথা রয়েছে।

(ওএস/এএস/মার্চ ২৩, ২০২৩)