রঘুনাথ খাঁ, সাতক্ষীরা : সাতক্ষীরা সদরের বল্লী ইউনিয়নের মোচড়া মোড়ে অতিরিক্ত ৫ টাকা ভ্যান ভাড়া চাওয়া নিয়ে ভ্যানযাত্রী মোমরেজুল ইসলাম নামের এক ব্যক্তিকে হত্যার অভিযোগে মনিরুজ্জামান মিন্টু (৩৮)কে গ্রেফতার করেছে পুলিশ। গত ২২ মার্চ বুধবার দিবাগত রাত সাড়ে ১০টায় তাকে নীলফামারী জেলার ডোমার থানার অন্তর্গত সোনারা ইউনিয়ন থেকে তাকে গ্রেফতার করা হয়। 

শুক্রবার (২৪ মার্চ) বিকাল সাড়ে ৩টায় সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিংয়ে এসব কথা জানান সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান। তিনি বলেন, ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের ২৪ ঘন্টার মধ্যে তথ্যপ্রযুক্তির সহায়তায় নীলফামারী জেলা থেকে মনিরুজ্জামান মিন্টু নামের ওই আসামীকে গ্রেফতার করা হয়েছে। তাকে জেলহাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

উল্লেখ্য, গত ১৯ মার্চ রবিবার রাত সাড়ে ৯টার দিকে সাতক্ষীরা সদরের আখড়াখোলা বাজার থেকে ভ্যানে বল্লী ইউনিয়নের মোচড়া তিন রাস্তার মোড়ে আসার পর ভ্যান চালক মনিরুজ্জামান মিন্টু অতিরিক্ত ৫ টাকা বেশি ভাড়া চান যাত্রী মোমরেজুল ইসলামের কাছে। মোমরেজুল ইসলাম অতিরিক্ত টাকা দিতে আপত্তি করায় তাকে ভ্যান চালক মনিরুজ্জামান এলোপাতাড়ি পিটিয়ে জখম করেন। পরদিন ভোরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মোমরেজুল ইসলাম মারা যান। মৃক্যুর খবর পেয়ে মনিরুজ্জামান মিন্টু পালিয়ে যান। এ ঘটনায় নিহত মোমরেজুলের ছেলে মোঃ নাজমুল হোসেন রাশেদ বাদী হয়ে মনিরুজ্জামান মিন্টুর নাম উল্লেখ করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

(আরকে/এসপি/মার্চ ২৪, ২০২৩)