মো. আল-আমিন, শ্রীমঙ্গল : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে হাজী সেলিম হাফিজিয়া মাদ্রাসা প্রাঙ্গণে হাজী সেলিম ফাউন্ডেশন কর্তৃক ইমাম-মোয়াজ্জিনদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। পবিত্র মাহে রমজান উপলক্ষে আজ শুক্রবার সকাল ১০ টায় উপজেলার ভুনবীর ইউনিয়নের সবকটি মসজিদের ৯০ জন ইমাম-মোয়াজ্জিনদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

এছাড়াও আজ বিকেলে শতাধিক গরিব অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। প্রতি বছরের ন্যায় হাজী সেলিম ফাউন্ডেশন মাসব্যাপী প্রতিদিন শতাধিক গরিব অসহায় মানুষকে উন্নতমানের ইফতার করানোর ব্যবস্থা গ্রহণ করেছেন। উক্ত ইফতার মাহফিলে বিভিন্ন এলাকার হত-দরিদ্র মানুষ ইফতার করতে আসেন।

বছরজুড়ে হাজী সেলিম ফাউন্ডেশন কর্তৃক নানান কর্মসূচি পালন করা হয়। কাতার প্রবাসী হাজী সেলিম তার উপার্জিত অর্থের বড় একটি অংশ নিজ এলাকার গরীব অসহায় মানুষের মধ্যে বিলিয়ে দেন। মানবতার সেবায় হাজী সেলিম গড়ে তুলেছেন হাজী সেলিম ফাউন্ডেশন।

ইফতার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন হাজী সেলিমের বাবা হাজী সৈয়দ আহমেদ, হাজী সেলিম ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আব্দুল কাদির জিলানী, হাজী দুলাল আহমেদ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। এছাড়াও উপস্থিত ছিলেন,আব্দুস শুকুর প্রতিদিনের সংবাদ শ্রীমঙ্গল প্রতিনিধি, মো.আল-আমিন বাংলা ৭১ শ্রীমঙ্গল প্রতিনিধি ও গোলাম কিবরিয়া জুয়েল সিলেট মিরর শ্রীমঙ্গল প্রতিনিধি।

(এ/এসপি/মার্চ ২৪, ২০২৩)