রাজবাড়ী প্রতিনিধি : গত ২৫ মার্চ অনলাইন নিউজ পোর্টালে ‘ফসলের সাথে এ কেমন শত্রুতা' শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন একটি এনজিও প্রতিষ্ঠানের ম্যানেজার জুয়েল রানা। সে রাজবাড়ীর পাংশা উপজেলাধীন কলিমহর ইউনিয়নের লাহিড়ি রঘুনাথপুর এলাকার নুরুল ইসলামের ছেলে। সে বর্তমানে কুষ্টিয়া জেলার ঝাউগ্রাম বাজার শাখার দায়িত্বে আছেন।

প্রকাশিত সংবাদের প্রেক্ষিতে জুয়েল রানা বলেন, স্থানীয় অন্ত কোন্দলের কারণে ফসল কাটার মিথ্যা অভিযোগ এনে আমার নামে অনলাইন নিউজ পোর্টালে সংবাদ প্রকাশ হয়েছে।

প্রকাশিত সংবাদের প্রেক্ষিতে জানতে পারি আমার এলাকার মৃত আমজাদ আলীর ছেলে মোঃ এনামুল হক বাচ্চু তার ব্যক্তি স্বার্থে শসা গাছ কেটে দেওয়ার অভিযোগ এনেছে। এছাড়াও বন মারা ঔষুধ দিয়ে শসা, করলা, টমোটো গাছ ধংস করা হয়েছে। যা মিথ্যা বানোয়াট।

সংবাদে আমি সহ বাকি যাদের নাম উল্লেখ করা হয়েছে তারা এই ঘটনার সাথে কোনভাবেই সম্পৃক্ত না। আমি কিছুদিন যাবত কুষ্টিয়াতে চাকরি করার সুবাদে সকাল ৮টায় বাড়ি থেকে বেড় হয়ে যায়।রাত ১০ টার পরে বাড়ি ফিরি। ওই দিন রাতে বাড়ি এসে জানতে পারি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অন্ত কোন দলের সৃষ্টি হয়। তবে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সেটি সমাধান করে দেন।

তবুও মোঃ এনামুল হক বাচ্চু আমাদের হয়রানি ও সম্মান খুন্ন করার লক্ষ্যেই সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করিয়েছে।আমি এই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

(একে/এসপি/মার্চ ২৮, ২০২৩)