অরিত্র কুণ্ডু, ঝিনাইদহ : ঝিনাইদহের কালীগঞ্জে পিকআপ ভ্যানের ধাক্কায় স্বামী ও স্ত্রী নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকাল সাড়ে ছয়টার দিকে উপজেলার মোবারকগঞ্জ চিনিকলের সামনে বলিদাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় একই পরিবারের দুজনসহ তিনজন আহত হয়েছেন।

নিহত দুজন হলেন- ঝিনাইদহ সদর উপজেলার বিষয়খালী গ্রামের ছাবদার আলী (৫০) ও তাঁর স্ত্রী পারভীনা বেগম (৪২)। এ ঘটনায় তাঁদের মেয়ে সাথী খাতুন (২২), সাথীর ছেলে আরাফাত হোসেন (৫) ও ভ্যানের চালক আবদুল করিমকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সাথী খাতুনের চিকিৎসার জন্য তাঁরা একই পরিবারের চারজন ইঞ্জিনচালিত একটি ভ্যানে চড়ে যশোর যাচ্ছিলেন। ভ্যানটি ঢাকা-খুলনা মহাসড়কের কালীগঞ্জের মোবারকগঞ্জ চিনিকলের সামনে পৌঁছালে মাছবোঝাই পিকআপ ভ্যান যাত্রীবাহী ওই ভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সাথীর মা পারভীনা খাতুন মারা যান। গুরুতর আহত অবস্থায় সাথী, তাঁর বাবা ছাবদার আলী, সাথীর ছেলে আরফাত ও ওই ভ্যানের চালক আবদুল করিমকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে ছাবদার আলীর শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে যশোর জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রহিম মোল্লা জানান, দুর্ঘটনার পরই মাছবোঝাই পিকআপ ভ্যানের চালক পালিয়ে গেছেন। নিহত দম্পতির লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

(একে/এসপি/মার্চ ২৮, ২০২৩)