বিনোদন ডেস্ক : কানাডিয়ান পপ তারকা জাস্টিন বিবার এবং হেইলি বিবার বর্তমানে বিশ্বের অন্যতম বিখ্যাত সেলিব্রিটি জুটি। জাস্টিন বিবারের অসুস্থতার পর এই জুটি প্রায়শই প্রকাশ্যে রাস্তায় বেরিয়ে এসে তার ভক্ত এবং অনুরাগীদের চমকে দিচ্ছেন। তাদের এই চমক জাগানিয়া ঘটনা সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় আলোচনার ঝড় তোলে।

সম্প্রতি হেইলি এবং জাস্টিনকে লস অ্যাঞ্জেলেসের রাস্তায় একে অপরের হাত ধরে হাঁটতে দেখা গেছে। তাদের ভক্তরা ছবি তুলতে চাইলে প্রকাশ্যেই একে অপরকে জড়িয়ে ধরে চুমু দেন। চলন্ত রাস্তায় উপস্থিত সাধারণ অনেক মানুষ এই দৃশ্য দেখে কেউ মুখ ফিরিয়ে নেন, কেউ বা লজ্জা পান আবার কেউ বা হাততালি দিয়ে বাহবা প্রকাশ করেন।

অপরদিকে জাস্টিন বিবারের সাবেক বান্ধবী সেলেনা গোমেজকে ওয়ান ডিরেকশন খ্যাত জায়েন মালিকের সঙ্গে চুম্বন করতে দেখা গেছে এবং তাদের ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আকারে ছড়িয়ে পড়েছে। নেটিজেনরা মনে করছেন জায়েন মালিকের সঙ্গে সেলেনা গোমেজের চুমুর ঘটনার পরিপ্রেক্ষিতেই হেইলি জাস্টিন বিবারের সঙ্গে রাস্তায় সবার সামনে চুমুর ঘটনা ঘটিয়েছেন।

জাস্টিন বিবার বিগত কয়েক বছর ধরে অনেক পুরস্কার ও অসংখ্য মানুষের কাছ থেকে সাধুবাদ পেয়েছেন। ২০১০ আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডসে বিবার বর্ষসেরা শিল্পীর পুরস্কার অর্জন করেন। এছাড়া তিনি ৫৩তম গ্র্যামি অ্যাওয়ার্ডসে শ্রেষ্ঠ নবীন শিল্পী ও বেস্ট পপ ভোকাল অ্যালবাম পুরস্কারের জন্য মনোনীত হন।

বিবারের সংগীত, চিত্র ছাড়াও অন্যান্য সৃজনশীল কর্ম বিশ্বব্যাপী সমাদৃত। পাপাশি এগুলো সমালোচনা ও বিতর্কের বিষয়ে পরিণত হয়েছে। তার সদ্য প্রকাশিত গান ‘ইস্টাক উইথ ইউ’।

করোনাভাইরাসে ক্ষতিগ্রস্ত অনেক শিশুদের শিক্ষা বৃত্তি দান করে। ২০২২ সালের জুন মাসে জাস্টিন বিবার সঙ্কর পক্ষাঘাতগ্রস্ত হয়ে তার মুখের বা পাশ বেঁকে যায়। জাস্টিন বিবার সম্প্রতি তার ওয়ার্ড টুর ক্যানসেল করে তার চিকিৎসার জন্য নিজেকে সময় দিচ্ছেন।

(ওএস/এসপি/মার্চ ২৮, ২০২৩)