বিশেষ প্রতিনিধি, মাদারীপুর : মাদারীপুরের শিবচর উপজেলার বহেলাতলা (উত্তর) ইউনিয়নের সাহেবেরহাট এলাকায় বুধবার (২৯ মার্চ) দুপুরে সড়ক দুর্ঘটনায় মমিনুর রহমান (৫৫) নামে একজন মারা গেছেন। এই ঘটনায় শাহাদাত হোসেন (৫২) নামের একজন আহত হয়েছেন। নিহত মমিনুর রহমান শিবচর পৌরসভার নলগোড়া গ্রামের ওয়াজ আলী খানের ছেলে।

প্রত্যক্ষদর্শী শিবচর উপজেলার আবু তাহের দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মহিউদ্দিন মাহি বলেন, প্রাইভেট কারটি মাদারীপুর থেকে শিবচর আসার পথে শিবচর উপজেলার বহেলাতলা (উত্তর) ইউনিয়নের সাহেবেরহাট এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। এসময় আমরা এগিয়ে গিয়ে তাদের উদ্ধার করি। পরে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসি। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মমিনুর রহমানকে মৃত্যু ঘোষণা করেন। এছাড়া শাহাদাত নামে একজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, মমিনুর রহমান একটি ট্রাভেল এজেন্সীর মালিক ছিলেন। ওই এজেন্সীর মাধ্যমে সৌদি আরবে লোক পাঠাতেন। বুধবার সকালে ঢাকা থেকে তার কাজে মাদারীপুর এসেছিলেন। এসময় সাথে তার ভাগিনা শাহাদাতও ছিলেন। তারা দুজনেই এক সাথে ওই ট্রাভেল এজেন্সি পরিচালনা করতেন।

নিহতের শ্যালক এনায়েত হোসেন বলেন, সকালে দুলাভাই ও তার ভাগিনা শাহাদাত তাদের কাজে মাদারীপুর এসেছিলেন। পথিমধ্যে আমার দুলাভাই গাড়ি দুর্ঘটনায় মারা গেছেন। আমরা খবর পেয়ে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এসেছি।

শিবচর ফায়ার সার্ভিসের টিম লিডার তরুন-অর-রশীদ বলেন, আমরা দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুইজনকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি। হাসপাতালে আনলে কতর্ব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন অপর একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠিয়েছেন।

(এএসএ/এসপি/মার্চ ২৯, ২০২৩)