নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মহাদেবপুর্রে শুক্রবার জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারপিটে এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। এই ঘটনাটি ঘটেছে উপজেলার উত্তরগ্রাম ইউনিয়নের চকগোড়া গ্রামে। এহত্যাকান্ডের ঘটনায় তিন নারীকে পুলিশ গ্রেফতার করেছে। শনিবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়। 

পুলিশ জানায়, ওইগ্রামের মৃত মফিজ উদ্দিনের পুত্র এবং ইউনিয়ন আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক ও সাবেক ইউপি সদস্য আবুল কালাম আজাদকে (৬০) ওইদিন দুপুর ১২ টার দিকে জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষ মোহম্মদ আলী, তার স্ত্রী শাহানাজ বেগম, কন্যা শাপলা খাতুন, বোন রওশন আরা, ভাগ্নি কারিমা আকতার, ভাগিনা রাব্বানীসহ আরো অনেকে লাঠিসোটা নিয়ে বেদম মারপিট করে। এ ঘটনায় গুরুতর আহত আবুল কালাম আজাদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোজাফফর হোসেন জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠান। সন্ধ্যায় অভিযুক্ত শাহনাজ বেগম, শাপলা খাতুন ও কারিমা আকতারকে আটক করা হয়। শনিবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়।

(বিএস/এসপি/এপ্রিল ০১, ২০২৩)