নওগাঁ প্রতিনিধি : নওগাঁর আত্রাইয়ে পল্লী বিদ্যুতের ৩টি ট্রান্সফরমা চুরি হয়েছে। ডিটিডব্লিউ সেচ সংযোগ থেকে রাতের আঁধারে চোরেরা ট্রান্সফরমার চুরি করে নিয়ে যায়। ঘটনাটি ঘটেছে শুক্রবার দিনগত রাতের যে কোন সময় উপজেলার হাটকালুপাড়া ইউনিয়নের উত্তরবিল মাঠে।

জানা গেছে, উত্তরবিল গ্রামের আনোয়ার হোসেন বোরো সেচের জন্য নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি আত্রাই জোনাল অফিস থেকে সংযোগ গ্রহন করেন। তার ডিটিডব্লিউ সেচ সংযোগস্থলে একই খুঁটিতে তিনটি ট্রান্সফরমার স্থাপন করা হয়। এদিকে আনোয়ার হোসেন প্রতিদিনের ন্যায় গত শুক্রবার সন্ধ্যায় বোরো ধানে সেচ দেয়ার পর মোটর বন্ধ করে বাড়ি চলে যান। রাতের অন্ধকারে কে বা কারা বিদ্যুতের ওই খুঁটি থেকে তিনটি ট্রান্সফরমার চুরি করে নিয়ে চলে যায়। শনিবার সকালে আনোয়ার হোসেন মাঠে গিয়ে দেখতে পান তার তিনটি ট্রান্সফরমা চুরি হয়ে গেছে। পরে তিনি বিষয়টি আত্রাই পল্লী বিদ্যুৎ অফিসকে অবহিত করেন।

নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি আত্রাই জোনাল অফিসের এজিএম মো. তাওসিন ইলিয়াস বলেন, উত্তরবিল মাঠ থেকে আমাদের তিনটি ট্রান্সফরমা চুরি হওয়ার বিষয়টি আমরা অবহিত হয়েছি। এ ব্যাপারে আত্রাই থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলমান রয়েছে।

(বিএস/এসপি/এপ্রিল ০১, ২০২৩)