শাহ্ আলম শাহী, দিনাজপুর : বিএনপির কেন্দ্রীয় রংপুর বিভাগের সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর পৌর মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম বলেছেন,বিএনপির নেতৃত্বে মানুষ জেগে উঠেছে। আন্দোলনের দাবানল এখন দেশের সর্বত্র ছড়িয়ে পড়েছে। চলমান আন্দোলনের মুখে আ’লীগ পালানোর পথ পাবেনা বলেই তারা ভীতসন্ত্রস্ত ও আতঙ্কিত হয়ে বিএনপির সভা-সমাবেশসহ নেতা-কর্মীদের বাড়িঘর, ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করছে। কিন্তু এতে আ’লীগের শেষ রক্ষা হবে না।

শনিবার (১ এপ্রিল) বেলা ২টা থেকে ৪টা পর্যন্ত দিনাজপুর জেলা বিএনপির কার্যালয় চত্বরে বিদ্যুতের অস্বাভাবিক মুল্যবৃদ্ধি, চাল-ডাল-তেল- কৃষি উপকরণ-শিক্ষা উপকরণ ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের উর্ধ্বগতির প্রতিবাদ ও বর্তমান সংসদ বিলুপ্ত করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তিসহ ১০ দফা দাবী আদায়ের লক্ষে যুগপৎ আন্দোলনের অংশহিসেবে দিনাজপুর জেলা বিএনপি আয়োজিত দুই ঘন্টা ব্যাপী অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

দিনাজপুর জেলা বিএনপির সভাপতি মোফাজ্জল হোসেন দুলালের সভাপতিত্বে অনুষ্ঠিত অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোকাররম হোসেন,সাংগঠনিক সম্পাদক হাসনা হেনাচৌধুরী সহ অন্যরা।

বক্তারা বলেন, প্রতিহিংসার রাজনীতি করে সরকার দেশটাকে ধ্বংস করে দিচ্ছে। এই অবৈধ সরকারের ক্ষমতায় থাকার দিন ফুরিয়ে এসেছে। তাদের পতন এখন খুব কাছাকাছি।

(এসএএস/এএস/এপ্রিল ০১, ২০২৩)