স্টাফ রিপোর্টার, ফরিদপুর : ফরিদপুরে মাদক বিরোধী অভিযানে ২৫৬ বোতল ফেনসিডিল সহ মোঃ জসিম বিশ্বাস (৩৬) এবং মোঃ শাহিন শেখ (৪০) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব৷

আটককৃত জসিম ফরিদপুর জেলার মধুখালী উপজেলার নওয়াপাড়া গ্রামের ফাকু বিশ্বাসের ছেলে এবং শাহিন রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানাধীন জুরান মোল্লার পাড়া গ্রামের মোঃ ওসমান শেখের ছেলে।

র‌্যাব সূত্রে জানা গেছে, র‌্যাবের গোয়েন্দা বিভাগের সহযোগিতায় র‌্যাব-৮ বরিশাল, ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল (৩ এপ্রিল) সোমবার রাত ১১ টার দিকে ফরিদপুর জেলার মধুখালী থানাধীন এলপিজি পাম্প এলাকায় মরিচ বাজার থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাবের আভিযানিক দল।

এসময় আসামির কাছ থেকে ২৫৬ বোতল ফেনসিডিল সহ ০১ টি প্রাইভেট কার, ০৪ টি মোবাইল, ০৬ টি সিম এবং মাদক বিক্রিত ৬৪,৭০০ টাকা উদ্ধার করা হয়। আসামীদ্বয় দীর্ঘদিন যাবত আন্তঃজেলা মাদক কারবারির সাথে জড়িত বলে জানা যায়।

পরবর্তিতে উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে ফরিদপুর জেলার মধুখালী থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ এর ৩৬ (১) টেবিল এর ১৪ (গ) ধারায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেপ্তারকৃত আসামিকে মধুখালী থানায় সোপর্দ করা হয়েছে

(ডিসি/এসপি/এপ্রিল ০৪, ২০২৩)