মিশুক আহমেদ জয়, কুষ্টিয়া : কুষ্টিয়া জেলার ভেড়ামারা কলেজ পাড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক নারীকে অন্তরঙ্গ ভিডিও ধারণ করে নগদ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে ভেড়ামারা থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে ওই নারী বলেন, ভেড়ামারা কলেজ পাড়া এলাকার উল্লাসের সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার পরিচয় হয়। সে অবিবাহিত এবং ভালো বেতনে চাকুরী করে এসব মিথ্যা বলে আমার সাথে প্রেমের সম্পর্ক তৈরি করে। পরে উল্লাস আমাকে বিয়ের প্রলোভন দেখিয়ে আমার সাথে বিভিন্ন স্থানে ০৩/০৪ দিন অতিবাহিত করে এবং সময় কাটাতো । আমি উল্লাসকে আমাদের বিয়ের কথা বলতেই সে বিয়ের কথা এড়িয়ে যায় এবং আমার সাথে নানা প্রকার তালবাহানা শুরু করে। উল্লাসের সাথে আমার শারীরিক সম্পর্কে জড়ানোর কিছু নোংরা ভিডিও ক্লিপ রয়েছে যা আমার ইচ্ছের বিরুদ্ধে উক্ত বিবাদী ধারন করে তা সংরক্ষণ করে রাখে । ভিডিও ক্লিপটি দিয়ে আমাকে প্রায়ই তার সাথে শারীরিক সম্পর্ক তৈরি করতে বাধ্য করতো এবং আমাকে অমানুষিক ভাবে অত্যাচার করতো। পরে আমি উল্লাসের বাড়িতে যায় তার পরিবার ও তার স্ত্রীর সাথে কথা বলে নিশ্চিত হয় যে বিবাহিত এবং প্রতারক । উক্ত বিবাদী আমার সাথে মিথ্যে প্রেমের সম্পর্কে প্রতারনা করে এবং আমার জীবন নিয়ে তামাশা করেছে আর বর্তমানে উক্ত বিবাদীর কাছে থাকা আমাদের শারীরিক সম্পর্কের ভিডিও ক্লিপ টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেওয়ার হুমকি ও আমাকে বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদান করে করছে।

ভুক্তভোগী নারী আরও বলেন, থানায় অভিযোগ দেয়ার পরেও আমি কোন বিচার পাচ্ছি না আমি কার কাছে গেলে বিচার পাব।

এ বিষয়ে ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) বলেন, বিষয়টি আমি এই নারীর কাছ থেকে শুনেছি। আমি তাকে কোর্টে মামলা করার কথা বলেছি।

(এমএজে/এএস/এপ্রিল ১২, ২০২৩)