স্টাফ রিপোর্টার : জাতীয় পার্টি ধ্বংসাত্মক রাজনীতিতে বিশ্বাসী নয় বলে মন্তব্য করেছেন পানিসম্পদ মন্ত্রী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ।

উত্তর জেলা জাতীয় পার্টি আয়োজিত এক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ আহ্বান জানান।

পানিসম্পদ মন্ত্রী বলেন, দেশের মানুষ দু’দলের প্রতিহিংসার রাজনীতি আর দেখতে চায় না। তারা এরশাদের গণমুখী রাজনীতির প্রতি আকৃষ্ট হয়ে উঠেছেন। ঐক্যবদ্ধভাবে কাজ করে মানুষের আস্থা অর্জন করে চট্টগ্রামকে দ্বিতীয় রংপুরে পরিণত করতে হবে। চট্টগ্রামকে জাতীয় পার্টির দুর্গ হিসেবে গড়ে তুলতে হবে।

তিনি বলেন, মানুষ রাজনীতির নামে হানাহানি দেখতে চায় না। জাতীয় পার্টি ধ্বংসাত্মক রাজনীতিতে বিশ্বাসী নয়। তাই সরকারের ভালো কাজের প্রশংসা ও গণবিরোধী কাজের প্রতিবাদ করছি আমরা। আমরা বিশ্বাস করি সংসদীয় গণতন্ত্রে সরকারের চেয়ে বিরোধী দলের ভূমিকা বেশি।

১২ নভেম্বর লালদীঘি ময়দানে জাতীয় পার্টির মহাসমাবেশকে সামনে রেখে শুক্রবার চট্টগ্রাম সার্কিট হাউজে এ কর্মীসভার আয়োজন করা হয়। সফল করতে নেতাকর্মীদের নির্দেশ প্রদান করেন।

উত্তর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক শায়েস্তা খান চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব সফিক উল আলম চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন নগর জাতীয় পার্টির আহ্বায়ক মাহজাবীন মোরশেদ, জাপা চেয়ারম্যানের উপদেষ্টা সিরাজুল ইসলাম চৌধুরী, সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম, নগর জাপা’র সদস্য সচিব এয়াকুব হোসেন প্রমুখ।

(ওএস/এটিআর/অক্টোবর ২৫, ২০১৪)