নাটোর প্রতিনিধি : নাটোরের সিংড়ায় একটি পুকুরের মালিকানা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষরা আবু জাহিদ ডাবলু (৪৫) নামে এক কৃষককে ধরে নিয়ে গিয়ে বেধড়ক পিটিয়ে ও কুপিয়ে জখম করে। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে।

শনিবার সিংড়া উপজেলার কালাইকুড়ি গ্রামে এই ঘটনা ঘটে।

পুলিশ ও জাহিদের পরিবারিক সুত্রে জানাযায়, সিংড়া উপজেলার কালাইকুড়ি গ্রামের আব্বাস আলীর ছেলে আবু জাহিদ ডাবলু ২০০৮ সালে এলাকায় ১৩ বিঘা আয়তনের একটি পুকুর কিনে মাছ চাষ করে। কিন্তু প্রতিবেশী লতিফ সরকার পুকুরটির মালিকানা দাবী করায় দু’জনের পরিবারের মধ্যে বিরোধ বাধে। এনিয়ে আদালতে মামলা দায়ের করা হয়। বিরোধ চরমে উঠলে স্থানীয়ভাবে বিষয়টি মিমাংশার উদ্দ্যেগ নেওয়া হয়। শনিবার গ্রাম প্রধানদের উপস্থিতিতে সালিস বৈঠক বসে। কিন্ত সুরাহা না হওয়ায় সালিস বৈঠক পন্ড হয়ে যায়। সালিশ থেকে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষরা আবু জাহিদ ডাবলুকে ধরে পাকুরিয়া বাজার এলাকায় নিয়ে গিয়ে বেধড়ক মারপিট সহ ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত আবু জাহিদকে উদ্ধার করে। পরে তাকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সিংড়া থানার উপপরিদর্শক জাহাঙ্গীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,এ ব্যাপারে সন্ধ্যা ৬ টা নাগাদ থানায় কোন অভিযোগ করা হয়নি।

(এমআর/এটিআর/অক্টোবর ২৫, ২০১৪)