সালথা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুুর জেলার সালথা উপজেলার বড় খারদিয়া উচ্চ বিদ্যলয়ের ক্রীড়া শিক্ষক সৈয়দ আশরাফ আলী সোনা মিয়া আর নেই। মঙ্গলবার রাত ২ টার দিকে বুকে ব্যথা অনুভব হলে তাকে  ফরিদপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে পৌছানোর পরপরই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। সোনা মিয়া উপজেলার যদুনন্দী ইউনিয়নের বড় খারদিয়া গ্রামের বাসিন্দা।

খারদিয়ায় ঈদগা মাঠে বুধবার বেলা সাড়ে তিনটায় তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তাকে বাড়ির পাসের কবর স্থানে তাকে দাফন করা হয়। এদিকে তার মৃত্যুতে এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে। ব্যাক্তি জীবনে তিনি এক পুত্র ও এক কন্য সন্তানের পিতা ছিলেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, দরিদ্রতার কারণে যদি কোন ছেলে-মেয়ে স্কুলে লেখাপড়া করতে সক্ষম না হতো তাদেরকে চিনি স্কুলে লেখাপড়া করার সুযোগ করে দিতেন। এছাড়াও সাধ্য অনুযায়ী গরিব দুঃখী পরিবারকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতেন তিনি। তার মৃত্যুতে এলাকাবাসী এক নির্ভীক সমাজসেবককে হারালো এই ক্ষতিও অপূরণীয়।

তার মৃত্যুতে সালথা মডেল প্রেসক্লাব ও উপজেলার সকল শিক্ষকবৃন্দ এবং বিভিন্ন শ্রেনী পেশার মানুষ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন। সেই সাথে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

(এএনএইচ/এএস/মে ০৩, ২০২৩)