ওয়াজেদুর রহমান কনক, নীলফামারী : নীলফামারী থেকে প্রকাশিত দৈনিক নীলকথা পত্রিকা নকল করে মাদ্রাসার নিযোগ বিজ্ঞপ্তি প্রকাশ করার অভিযোগে রাজারহাট কাবাদিয়া রহমানিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল মান্নান ও মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি দবির হুদার নামে উকিল নোটিশ প্রেরণ করা হয়েছে।

গত মঙ্গলবার নীলফামারী জজ কোর্টের এ্যাডভোকেট গোলাম রব্বানী শাহের মাধ্যমে জালিয়াতির মাধ্যমে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করায় ৭ দিনের মধ্যে এর জবাব চেয়ে উকিল নোটিশ পাঠিয়েছেন দৈনিক নীলকথা পত্রিকার সম্পাদক ও প্রকাশক, আমরা মুক্তিযোদ্ধার সন্তান সংগঠনের জেলা কমিটির সভাপতি কাজি মাহাবুবুল হক দোদুল। এই ঘটনার প্রেক্ষিতে মাদ্রাসার জমিদাতা ওয়ারিশবর্গ ও এলাকাবাসী উপজেলা নির্বাহী অফিসারকে লিখিত অভিযোগ দিয়েছেন।

এ প্রসঙ্গে দৈনিক নীলকথার সম্পাদক ও প্রকাশক কাজি মাহাবুবুল হক দোদুল বলেন, দীর্ঘদিন থেকে দৈনিক নীলকথা সুনামের সাথে সংবাদ পরিবেশন করে আসছে। পত্রিকাটির সুনাম ক্ষুণ্ন করার জন্য প্রতারণামূলকভাবে গত ২৯ ডিসেম্বর, ২০২২ তারিখে রাজারহাট কাবাদিয়া রহমানিয়া মাদ্রাসার শুন্য পদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ দেখানো হয়, ওই তারিখে দৈনিক নীলকথায় এরুপ কোন বিজ্ঞপ্তি প্রকাশ করা হয় নাই। মাদ্রাসাটির অধ্যক্ষ ও সভাপতি হীনস্বার্থে নিয়োগ বিজ্ঞপ্তি জালিয়াতি করেছেন।

(ওকে/এসপি/মে ০৬, ২০২৩)