সালথা (ফরিদপুর) প্রতিনিধি : জন্মের পর থেকে দৃষ্টি প্রতিবন্ধী শিউলি বেগম। এমন অবস্থায় বছর দশেক আগে এক চায়ের দোকানদার তাকে বিয়ে করে সংসার পাতেন। বিয়ের পর তাদের অভাব-অনটনের সংসার আলোকিত করে জন্ম নেয় ফুটফুটে দুটি ছেলে সন্তান। এরপর সুখেই কাটছিল তাদের দাম্পত্য জীবন। এরই মধ্যে শিউলির জীবনে নেমে আসে কালো মেঘ। কিডনি রোগে আক্রান্ত হয়ে পড়েন তিনি। সেই সাথে জরায়ুতে টিউমার হয়ে এখন মৃত্যুর সাথে লড়াই করছেন। তবে বর্তমানে অর্থের অভাবে মিলছে না শিউলির উন্নত চিকিৎসা।

অসহায় দৃষ্টি প্রতিবন্ধী শিউলি বেগম (৩০) ফরিদপুরের সালথা উপজেলার গট্টি ইউনিয়নের কাউলীকান্দা গ্রামের চা দোকানদার মো. নান্নু মোল্যা স্ত্রী।

শিউলির স্বামী নান্নু মোল্যা বলেন, স্ত্রীর চিকিৎসা করাতে গিয়ে আমার সহায়-সম্বল যা ছিল, তা সব শেষ হয়ে গেছে। ৬-৭ বছরে প্রায় ৭-৮ লাখ টাকা খরচ করেছি। কিছুদিন আগে ওর টিউমার অপারেশন করা হয়েছে। এখন অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছি না। তাই সমাজের বিত্তশালী ও দানশীলদের কাছে বিনয়ের সাথে সাহায্যের আবেদন করছি।

শিউলি বেগম বলেন, আমার শিশু ছেলেদের জন্য আমি বাঁচতে চাই। আমি মরে গেলে ওরা কোথায় যাবে। ওদের জন্য আমার বাঁচার অনেক ইচ্ছা। সমাজের বিত্তশালীরা দয়া করে আর্থিকভাবে সহযোগিতা করে আমাকে বাঁচান। সাহায্য পাঠানো জন্য স্বামী নান্নু মোল্যার মোবাইল নম্বরে যোগাযোগ করুন- ০১৭৭৪৭৬৬৮৭৭ (বিকাশ পার্সনাল)।

(এএনএইচ/এএস/মে ০৮, ২০২৩)