মদন (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার মদন-বাউসা সড়কে ভাড়াটে মোটরসাইকেল চালকদের কাছ থেকে অবৈধভাবে জোর পূর্বক ১০টাকা চাঁদা আদায়কে কেন্দ্র করে বাউসা বাজারে দু’পক্ষের সংঘর্ষে ২৫জন আহত হয়েছে। আহদেরকে মদন স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়।

প্রত্যেক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রবিবার সকালে মদন উপজেলার বাবুল , রুবেল ও সুখারী গ্রামের জাহাঙ্গীর মোটর সাইকেল ভাড়া নিয়ে বাউসা বাজারে যায়। এ সময় বাউসা বাজার কমিটির সা: সম্পাদক কলা পাড়া গ্রামের লিয়াকত মিয়া তাদের কাছে প্রতি গাড়ী ১০ টাকা চাঁদা দাবি করে।

এতে চাঁদা দিতে আপত্তি জানালে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে আলীকুল (৩৫), কামরুল (২৮), আয়াতুল (১৮), কাদের মিয়া (৪০), রুকন মিয়া (২৩), দিলোয়ার (১৫), রুহুল আমিন (৩০), রুকন উদ্দিন (২৮), মুহাম্মদ আলী (৫৫), মোগল মিয়া (৫৩), খায়রুল ইসলাম (২৬), সুজাত (২৪), জাহাঙ্গীর (৩০), রুবেল মিয়া (২৬), বাবুল মিয়া (২৮), বাচ্চু মিয়া (৪০), কামাল (৩৩), রিপন (৪০) ও আলীমুদ্দিন (২৮) আহত হয়ে মদন স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি হয়।

এ ব্যাপারে আহত মোটর সাইকেল চালক রুবেল মিয়া জানান, ১০টাকা চাঁদা না দেওয়ায় দেবাদ্দর গ্রামের সুজাত মিয়ার মোটর সাইকেল বাউসা বাজার কমিটির সা: সম্পাদক কলা পাড়া গ্রামের লিয়াকত মিয়া ৩দিন আটক করে রাখে। আজ আমাদের কাছে ১০ টাকা চাঁদা দাবি করলে আপত্তি জানানে গাড়ী আটক করে আমাদের উপর অর্তকিত হামলা চালায়।

(এএমএ/এএস/অক্টোবর ২৬, ২০১৪)