ফয়জুল মুনির, পটুয়াখালী : পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক মরহুম আব্দুর রশিদ বাদল এর বাসভবনের দরজার সামনে তার ভাইয়ের ছেলে “ জাকির নাগাসী ” পুরাতন মালামালের স্টোর বানিয়েছে, যাতে মরহুম বাদল রশিদের পরিবারবর্গ বাসায়  আসা-যাওয়া করতে না পারে। জাকির নাগাসী নিজেকে সাংবাদি হিসাবে পরিচয় দেয়, এবং এই সাংবাদিতাই তার ক্ষমতার উৎস।

ইতিপূর্বে কালের কন্ঠের সাংবাদিক মিঃ সোহেল জাকির নাগাসীর চাদাঁবাজী ও ক্ষমতা প্রদর্শনের নিউজ করা-কালীন জাকির নাগাসীর বক্তব্য জানতে চাইলে জাকির নাগাসী বলেন, “ আম্মে সাংবাদিক আমিও সাংবাদিক, সাংবাদিকরা সাংবাদিকের বিপক্ষে লেখে? কাউয়ার চামরা কাউয়ায় খায়?

মিরহুম সাংবাদিক বাদল রশিদের কন্যা মাকসুদা লাইজুর বক্তব্য- আমার বাবার কোন পুত্র সন্তান নাই, বাবা মৃত্যুরে পূর্বে আমাদের তিন বোনের অনুকুলে সমস্ত বাড়ী-ঘর, জমা-জমি বিক্রি দলিল দিয়ে দেয়, আর এতেই জাকির নাগাসী ক্ষিপ্ত হয়ে ওঠে। আমরা তিন বোনই উচ্চ শিক্ষিত এবং তিন বোনই চাকুরীরত, ভালো আছি যা জাকির নাগাসীর সহ্য হচ্ছে না। বর্তমানে আমাদের বাসা হতে উচ্ছেদের চেষ্টা করতেছে। অন্যান্য জমা-জমিতে বাধা দেয়, সে সাংবাদি বলে তার বিপক্ষে কেউ কথা বলেনা।

জাকির নাগাসী জাতীয় পার্টি করে, তৎকালীন পটুয়াখালী-১ আসনের সংসদ সদস্য জনাব রুহুল আমীনের সাহয্যে আমার স্বামীর নামে সাজানো মামলা দিয়ে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করেছে, পরবর্তীতে রুহুল আমিন সাহেব আমার কাছে স্যরি করে দু-বার ফোন করেছে। এ প্রতিবেদক জাকির নাগাসীর বক্তব্য জানতে চাইলে তিনি বলেন, আমি কিছু বলবো না, যা ইচ্ছা লিখুন- যা পারেন করেন।

(এফএম/এএস/মে ১৭, ২০২৩)