স্টাফ রিপোর্টার, ফরিদপুর : ফরিদপুরের চরভদ্রাসনে এক প্রবাসীর স্ত্রীকে শ্লীলতাহানির অভিযোগে বাদল আমিন (৫৫) নামে এক বিএনপি নেতা ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা হয়েছে। 

ঘটনাটি ঘটেছে উপজেলার ঝাউকান্দা ইউনিয়নের মোল্লা ডাঙ্গী (কল্যাণপুর) গ্রামে। বাদল আমিন ওই গ্রামের মৃত- গোলাম মওলার ছেলে। বাদল আমিনের বিরুদ্ধে গত ২৭ মে চরভদ্রাসন থানায় মামলাটি করেন ওই নারী।

মামলা সূত্রে জানা গেছে, স্বামী দেশের বাইরে থাকার কারণে ওই নারী তার বাবার বাড়িতে থাকেন।গত ১৪ এপ্রিল বিকেলে ওই নারী তার বাবার বাড়ীর উত্তর পাশে রাস্তার পাশে কালোজিরা পরিস্কার করছিলো। এসময় একই এলাকার বাসিন্দা বাদল আমিন ওই নারীর হাত ধরে টানাটানি করে জোর পূর্বক তার স্পর্শ কাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি ঘটায়। ঘটনার সময় ওই নারী চিৎকার করলে আশেপাশের লোকজন আসলে আসামী ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে সে তার পরিবারকে এঘটনা জানালে পরবর্তীতে ওই নারী চরভদ্রাসন থানায় আসামীর বিরুদ্ধে একটি শ্লীলতাহানির মামলা করেন, যার মামলা নং- ০৬।

ঘটনা জানতে চাইলে মুঠোফোনে ওই নারী এ প্রতিবেদককে জানান, বাদল আমিন শুধু আমার সাথে নয়। সে তার এক ভাতীজি সহ এলাকার আরো অনেকের সাথে এধরনের নোংরামী করেছে। শুধু তাই নয়, সে এর আগে একবার আমার সাথে এ ধরনের নোংরামী করায় আমি তাকে জুতা দিয়েও পিটিয়েছি। কিন্তু এরপরও তার শিক্ষা হয়নি।

এ বিষয়ে বাদল আমিনের সঙ্গে মুঠো ফোনে যোগাযোগ করা হলে, তিনি বলেন এ ঘটনার সঙ্গে তিনি জড়িত নন। তাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য একটি চক্র তার এ বিরুদ্ধে চক্রান্ত করছে।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, এক প্রবাসীর স্ত্রীকে শ্লীলতাহানির ঘটনায় বাদল আমিন নামে এক আসামীর বিরুদ্ধে একটি শ্লীলতাহানির মামলা হয়েছে।

আসামীকে আটকের জন্য আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

(ডিসি/এসপি/মে ২৮, ২০২৩)