স্টাফ রিপোর্টার, ফরিদপুর : সারা দেশব্যাপী বিএনপি - জামায়াতের ষড়যন্ত্র, আগুন, সন্ত্রাস এবং নৈরাজ্য ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ফরিদপুর জেলা আওয়ামীলীগ একাংশ ও  সহযোগী সংগঠনের  উদ্যোগে আজ শনিবার বিকেলে ফরিদপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি জনাব এ্যাডঃ সুবল সাহার সভাপতিত্বে  সিভিল সার্জন কার্যালয়ের সম্মুখে  এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত  হয়৷

উক্ত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য বিপুল ঘোষ, বিশেষ অতিথি ছিলেন ‌ফরিদপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা এ কে আজাদ, ‌ সহ- সভাপতি মোঃ ফারুক হোসেন, যুগ্মসাধারণ সম্পাদক শওকত আলী জাহিদ, কোষাধ্যক্ষ জনাব যশোদা জীবন দেবনাথ, পৌর আওয়ামীলীগের আহবায়ক মনিরুল হাসান মিঠু ও যুগ্ম আহ্বায়ক জনাব মনিরুজ্জামান মনির, ফরিদপুর জেলা আওয়ামী লীগের ‌ মহিলা বিষয়ক সম্পাদক জনাব আইভি মাসুদ, ফরিদপুর পৌরসভার সাবেক মেয়র ‌ শেখ মাহতাব আলী মেথু, ফরিদপুর জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সৈয়দ নুসরাত রাসুল তানিয়া, জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব ফয়সাল আহমেদ রবিন।

অনুষ্ঠান পরিচালনা করেন পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট বদিউজ্জামান বাবুল।

অনুষ্ঠানে প্রতিবাদ সমাবেশে বক্তারা বিএনপি জামায়েত আবার সারাদেশে অগ্নি সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি করে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করেছে ।
তারা চায় না বাংলাদেশের উন্নয়ন হোক। দেশ ভালোভাবে পরিচালিত হোক এজন্য তারা একের পর এক ধ্বংসাত্মক কর্মসূচির দেবার পায়তারায় ব্যস্ত রয়েছে । এ কারণে আমাদের সবাইকে সচেতন থাকতে হবে।

বক্তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুরের চারটি আসনেই আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। বক্তারা বলেন মাননীয় প্রধানমন্ত্রী যাকে মনোনয়ন দেবেন তার জন্য সবাইকে একসাথে কাজ করতে হবে।

রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ কতৃক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির তীব্র নিন্দা জানান এবং উপযুক্ত শাস্তি দাবী করেন। নেতৃবৃন্দ বলেন আজকের এই উন্নয়নশীল বাংলাদেশ শুধুমাত্র মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারনেই সম্ভব হয়েছে৷ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাই এদেশের সকল বৃহৎ প্রকল্পগুলো বাস্তবায়িত করেছেন৷ আর তাই বিএনপি জামায়াতের সকল নৈরাজ্যের বিরুদ্ধে সকল ভেদাভেদ ভূলে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে পূনরায় আওয়ামীলীগকে বিজয়ী করার লক্ষ্যে কাজ করার উদাত্ত আহবান জানান।

(ডিসি/এএস/মে ২৮, ২০২৩)