বিশেষ প্রতিনিধি, মাদারীপুর : মাদারীপুরে ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির (২০২২-২৩) আওতায় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের নিয়ে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (৩১ মে) দিনব্যাপী মাদারীপুর শহরের তরমুগরিয়া এলাকার প্রশিসেস প্রতিবন্ধী বিদ্যালয় মাঠে প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব মো. নজরুল ইসলাম। সভাপতিত্ব করেন বিদ্যালয়ের সভাপতি ড. সেলিনা আখতার।

মাদারীপুর জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ক্রীড়া প্রতিযোগিতায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান ফকির, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাইনউদ্দিন, সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক ফেরদৌসী আক্তার, জেলা ক্রীড়া অফিসার সুমন কুমার মিত্র, বিদ্যালয়ের প্রধান শিক্ষক পলি খানম প্রমুখ।

প্রশিসেস প্রতিবন্ধী বিদ্যালয়ের সহযোগিতায় ক্রীড়া প্রতিযোগিতায় বিশেষ চাহিদা সম্পন্ন ১২০ জন শিশু বিভিন্ন খেলাধুলায় অংশগ্রহণ করেন। অনুষ্ঠান শেষে ২০ জন বিশেষ চাহিদা সম্পন্ন শিশুকে হুইল চেয়ার ও সাদাছড়ি এবং ৪০০ জন শিক্ষার্থীর মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

(এএসএ/এসপি/মে ৩১, ২০২৩)