নগরকান্দা প্রতিনিধি : ফরিদপুর আদালত থেকে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল আরোহী দুইজনকে কুপিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। 

গতকাল রবিবার ফরিদপুর আদালত থেকে মটরসাইকেল যোগে বাশার মাওলানা (৬৫) ও নয়ন ( ৪০)বিকাল প্রায় তিনটার দিকে উপজেলার পুরাপাড়া ইউনিয়নের গোয়ালদী গ্রামের মসজিদ এর পাশে পৌছালে পূর্ব পরিকল্পিত ভাবে উৎ পেতে থাকা গোয়ালদী গ্রামের ছলেমান তালুকদার দাড়ানো অবস্থায় পান্নু তালুকদার, সাকিব তালুকদার, ইবাদ তালুকদার, হিরা তালুকদার, হিলাল তালুকদার, সুমন তালুকদার সহ ১০/১২ দেশীয় অস্ত্রধারীরা তাদের মোটরসাইকেল এর গতি রোধ করে পিটিয়ে, কুপিয়ে গুরুতর আহত করে বলে বাশার মাওলানা ও নয়ন জানান। আহত দুইজনকে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা আসংখ্যাজনক থাকায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় দুই গ্রুপের মধ্যে চলে চিৎকার চেচামেচি। দাঙ্গাহাঙ্গামার খবর পেয়ে নগরকান্দা থানা পুলিশের একদল চৌকস পুলিশ সদস্য ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি শান্ত রাখে।তবে এঘটনা নিয়ে এলাকায় দুই গ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

নগরকান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ মিরাজ হোসেন বলেন, এই ঘটনা নিয়ে যেন পরবর্তীতে সংঘর্ষের রুপ না নিতে পারে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। পুলিশ ঘটনা স্থান থেকে ৯ জনকে আটক করে এবং অভিযান চলমান রয়েছে। এই ঘটনা নিয়ে মামলার প্রস্তুতি চলছে বলে আহতের স্বজনরা জানান।

স্থানীয় লোকজন জানান, পূর্ব শত্রুতা কেন্দ্র এই ঘটনা ঘটতে পারে। তবে এই ঘটনায় সাথে জড়িতদের কাউকে বাড়িতে না পাওয়ায় তাদের বক্তব্য জানা যায়নি।

(পিবি/এসপি/জুন ১২, ২০২৩)