প্রসেনজিৎ বিশ্বাস, নগরকান্দা : নগরকান্দা উপজেলায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে । শুক্রবার সকালে দিনটির প্রথম প্রহরে ফরিদপুর - ২ আসন এর এমপি শাহদাব আকবর চৌধুরী লাবু যোগদান উপলক্ষে আ'লীগ কর্মী মাহাফুজ হিমেল ও বাবুল কাজীর নেতৃত্বে উপজেলার হাজারো দলীয় নেতা-কর্মী নিয়ে ভাঙ্গা গোল চত্বরে অভ্যর্থনা জানান।

পরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় প্রদক্ষিণ করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ও নেতাকর্মীদের সাথে নিয়ে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন।

অপরদিকে দুপুরে সাবেক এমপি সাইফুজ্জামান চৌধুরী জুয়েল এর নেতৃত্বে ব্যান্ড পার্টি সহ একটি গাড়ী বহর নিয়ে বিশাল আনন্দ মিছিল বের করে তার নিজ ইউনিয়নে এসে শেষ হয়।

পরবর্তীতে বিকাল ৪ টায় সদ্য দায়িত্ব প্রাপ্ত নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. জামাল হোসেন মিয়ার নেতৃত্বে বিশাল জনতার উপস্থিতে নগরকান্দা আওয়ামী লীগ এর কার্যালয় উপস্থিত হয়। জয় বাংলা স্লোগানে পরিষদের সামনে পৌছালে তখন এ্যাড. জামাল হোসেন মিয়া জনতার উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন। তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা মার্কা আবারও নির্বাচনে বিজয়ী হবে।সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

(পিবি/এএস/জুন ২৩, ২০২৩)