নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি : পুলিশ সদর দপ্তরের নির্দেশনা মোতাবেক চলমান বিশেষ অভিযানের প্রথম দিনে ফরিদপুরের নগরকান্দা থানা পুলিশ বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ বিভিন্ন মামলার ১১ জন আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

২৪ জুন থেকে ৩০ জুন পর্যন্ত পুলিশের বিশেষ অভিযান অব্যাহত থাকবে। বিশেষ অভিযানের প্রথম দিনেই নগরকান্দা থানা পুলিশ মাদকদ্রব্য উদ্ধার ও বিভিন্ন মামলার আসামি গ্রেফতারে সফলতা দেখিয়েছে।

নগরকান্দা এসআই লিটন শরীফ সঙ্গীয় ফোর্স সহ থানাধীন রাখালগাছি এলাকায় অভিযান চালিয়ে রাখালগাছি গ্রামের মুরাদ শেখের স্ত্রী ঝর্ণা আক্তার(৪২) কে ৪৩ পুরিয়া গাঁজাসহ আটক করে।

এসআই প্রসাদ কুমার চাকী তার সঙ্গীয় ফোর্স সহ থানাধীন গজগাহ গ্রামে অভিযান চালিয়ে আসামি রুবেল খান(৩০) কে ৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। আসামি রুবেল খান ওই গ্রামের দুলাল খান ওরফে আবু তালেব খান এর পুত্র।

অপর দিকে এসআই সেলিম মোল্যা তার সঙ্গীয় ফোর্স সহ থানাধীন যদুরদিয়া এলাকায় অভিযান চালিয়ে হাইওয়ে রাস্তার উপর হতে আসামি সাদ্দাম(৩০)কে ১ কেজি ৫০০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার করে। আসামী সাদ্দাম পার্শ্ববর্তী ভাঙ্গা থানার গোপিনাথপুর পূর্ব গ্রামের কালা চান ফকিরের পুত্র।

এ ব্যাপারে নগরকান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ মিরাজ হোসেন বলেন, পুলিশ সদর দপ্তরের নির্দেশনা মোতাবেক এবং ফরিদপুরের পুলিশ সুপার স্যারের দিক নির্দেশনায় থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। মাদকদ্রব্য উদ্ধারের ঘটনায় থানায় পৃথক ৩ টি মামলা রজ্জু করা হয়েছে। আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়াও থানাধীন পুরাপাড়া এলাকায় সংঘর্ষের ঘটনায় জড়িত সন্দেহে ৬ জনকে আটক করে ১৫১ ধারায় এবং পৃথক অভিযান চালিয়ে নগরকান্দা থানার নিয়মিত মামলার আসামি শাহাবুদ্দিন মোল্যা ও গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামি জয় বিশ্বাসকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

(পিবি/এএস/জুন ২৪, ২০২৩)