ফরিদপুর প্রতিনিধি : বাংলাদেশ হিন্দু যুব পরিষদ ফরিদপুরের ৩৭ সদস্যের জেলা কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ।

শনিবার (২৯ জুলাই) দিবাগত রাতে কেন্দ্রীয় কমিটির সভাপতি গোপাল কর্মকার এবং সাধারণ সম্পাদক বিলাশ বিশ্বাসের যৌথ স্বাক্ষরে এ অনুমোদন গৃহীত হয়। উক্ত কমিটিতে সুদর্শন চক্রবর্তী (শান্ত) কে সভাপতি এবং হৃদয় কুমার দাস কে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়েছে।

কমিটির সদস্যরা বলেন, আলোকিত হিন্দু সমাজ ব্যবস্থা গড়ে তোলা এবং হিন্দু সম্প্রদায়ের রাজনৈতিক ও সামাজিক অধিকার আদায়ের লক্ষ্যে যুব পরিষদ কাজ করে যাবে। জেলার মোট ০৯টি উপজেলার সমন্বয়ে বাংলাদেশ হিন্দু যুব পরিষদ ফরিদপুর জেলা কমিটি গঠন করা হয়।

এদিকে ফরিদপুর জেলা কমিটি গঠন করায় বাংলাদেশ হিন্দু পরিষদের মুখপাত্র এ্যাডভোকেট সুমন কুমার রায়, সভাপতি দীপু শিকদার এবং সাধারণ সম্পাদক সাজন মিশ্র সহ বাংলাদেশ হিন্দু পরিষদের কেন্দ্রীয় কমিটির সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপন করেন ফরিদপুর জেলা কমিটির নেতৃবৃন্দ।

অন্যান্য নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি পদে দিপংকর মন্ডল দিপক, তরুন পাল, কনক চক্রবর্তী, প্রশান্ত মন্ডল, সমীর শীল (সৈকত), সুজিত টিকাদার, অরুপ কুমার মিত্র এবং কল্লোল বিশ্বাস। যুগ্ম সাধারণ সম্পাদক পদে পিয়াস সূত্রধর, জয়দেব শীল, তরুন বিশ্বাস, সুরঞ্জন সরকার, রতন টিকাদার ও চন্ডী দাস। এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে বিশ্বজিৎ কুমার (মিন্টু), সহ সাংগঠনিক সম্পাদক পদে শিমু সরকার, অনুপ ঘোষ নিরব, জয়দেব রাজবংশী, শ্যামল কুমার সিং এবং কুশল কুমার বাইন।

(পিবি/এএস/জুলাই ২৯, ২০২৩)