দিলীপ চন্দ, ফরিদপুর : ফরিদপুর জেলা জাকের পার্টির সভাপতি ও জাকের পার্টির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মশিউর রহমান জাদু মিয়ার ওপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও প্রকৃত অপরাধীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ফরিদপুরে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ কর্মসূচি পালন করেছে জেলা জাকের পার্টি ও অংগসংগঠনসহ ফরিদপুরের সুধী সমাজ। 

জেলা জাকের পার্টির সাংগঠনিক সম্পাদক সরোয়ার হোসেন বাচ্চুর সভাপতিত্বে সোমবার সকাল দশটায় ফরিদপুর প্রেসক্লাবের সামনে মুজিব সড়কে এক সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়। এই কর্মসূচিতে বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক ফ্রন্ট এর যুগ্ম সম্পাদক মাকসুদুর রহমান ফরিদপুর জেলা জাকের পার্টির দপ্তর সম্পাদক এম এ কুদ্দুস,সালথা উপজেলা সাধারণ সম্পাদক সারওয়ার হোসেন বাচ্চু, চরভদ্রাসন উপজেলা সভাপতি রাজা হোসেন খান,লায়ন্স ক্লাব ফরিদপুর এর প্রতিষ্ঠাতা সভাপতি মহসিন শরীফ, জাকের পার্টির কোতয়ালী থানা সভাপতি আব্দুল মানান ফকির, নগর কান্দা সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান। দলীয় নেতাকর্মী ছাড়াও হাজারো সাধারণ মানুষ এই কর্মসূচিতে অংশ নেয়।

কর্মসূচিতে আলোচক বৃন্দ বলেন, মশিউর রহমান জাদু মিয়ার উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অবিলম্বে এই হামলার সাথে জড়িত প্রকৃত অপরাধীদের খুজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনার দাবি করছি।

উল্লেখ্য গত ২৫ জুলাই মঙ্গলবার ফরিদপুর শহরস্থ কমলাপুরে মান্নান হেরিটেস এর সামনে অজ্ঞাত সন্ত্রাসী হামলার শিকার হন মশিউর রহমান জাদু মিয়া। ঘণ্টা ব্যাপি কর্মসূচি শেষে নেতৃবৃন্দ জেলা প্রশাসকের কার্যালয়ে অতিরিক্ত জেলা প্রশসক সার্বিক মোঃ ইয়াসিন কবিরের কাছে স্মারক লিপি প্রদান করে এই হামলায় দুসিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

(ডিসি/এসপি/জুলাই ৩১, ২০২৩)