নাটোর প্রতিনিধি : জামায়াতের ডাকা দুই দফায় ৭২ ঘণ্টা হরতালের প্রথম দিন নাটোরে সরব ছিল ক্ষমতাসীন দল আওয়ামী লীগ ও তার অঙ্গ-সহযোগী সংগঠনগুলো।

বৃহস্পতিবার সকাল থেকেই নাটোর শহরের বিভিন্ন ওয়ার্ড থেকে দলের নেতাকর্মী ও সমর্থকরা খন্ড খন্ড ভাবে হরতালবিরোধী মিছিল নিয়ে মাদ্রাসা মোড়ে জড়ো হতে থাকে। পরে স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের নেতৃত্বে মাদ্রাসা মোড় এলাকায় মিছিল বের করা হয়।মিছিল শেষে স্থানীয় জনসেবা হাসপাতালের সমানে হরতাল বিরোধী সমাবেশ করে।

সমাবেশে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, জেলা আওয়ামীলীগ সভাপতি সাজেদুর রহমান খান,ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সাবেক ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, জজ কোর্টের পিপি সিরাজুল ইসলাম, অধ্যাপক সামছুল ইসলাম, চিত্ত রঞ্জন সাহা,সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, বাশিরুর রহমান খান চৌধুরী এহিয়া, জেলা শ্রমিকলীগ নেতা সৈয়দ মোর্তুজা আলী বাবলু, আওয়ামীলীগ নেত্রী রত্না আহমেদ, ওয়ার্ড কাউন্সিলর আরিফুর রহমান মাসুম,মোস্তারুল ইসলাম আলম, আব্দুর রাজ্জাক ডাবলু,অপুর্ব চক্রবর্তী, আহমেদ সেলিম, ছাত্রলীগ নেতা আব্দুল্লাহেল বাকী, শফিউল আজম স্বপন প্রমুখ।

সমাবেশে বক্তারা জামায়াতের ডাকা আগামী রোববার ও সোমবারের হরতালে দলীয় নেতাকর্মীদের মাঠে থাকার ঘোষণা দেন।

(এমআর/এসসি/অক্টোবর৩০,২০১৪)