আদমদীঘি প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে পারিবারিক বিরোধের জেরে মারপিট করে হত্যার ঘটনায় মূল হোতা মোঃ রিপন'কে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। গ্রেপ্তার রিপন উপজেলার সান্তাহার ইউনিয়নের সান্দিড়া গ্রামের ফরিদ মন্ডলের ছেলে।

জানা যায়, উপজেলার সান্তাহার ইউনিয়নের সান্দিড়া গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে আজিজার ও আজিজুলের সঙ্গে একই গ্রামের মৃত আসকর আলীর ছেলে ফরিদ মন্ডলের মন্ডলের পারিবারিক বিষয়ে নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। গত মঙ্গলবার বিকেলে পূর্ব শত্রুতার জের ধরে তাদের মধ্যে আবারও গালিগালাজ ও কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে তাদের মধ্যে ইট ও লাঠি দিয়ে দুই পক্ষের মারামারির ঘটনা ঘটে। এতেকরে ঘটনাস্থলে গুরুত্বর আহত হন আজিজার রহমান। এসময় স্থানীয়রা আজিজারকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় ওই দিন গভীর রাতে তিনি মারা যান। এ ঘটনার পর বুধবার রাতে নিহত আজিজারের স্ত্রী মোছাঃ আছিরন বাদী হয়ে রিপন সহ ৪ জনের বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। বৃহস্পতিবার দুপুরে মামলার মূল আসামী রিপনকে গ্রেপ্তার করা হয়েছে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দায়েরকৃত মামলায় তাকে আদালতে পাঠানো হয়েছে। বাকী আসামীদের গ্রেপ্তারের জন্য চেষ্টা করা হচ্ছে বলে জানান তিনি।

(এস/এসপি/আগস্ট ১০, ২০২৩)