রবিউল ইসলাম, গাইবান্ধা : গাইবান্ধার পলাশবাড়ী রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব সাংবাদিক মিজানুর রহমান মিলন মন্ডলকে মোত্তালিব মুন্সি হত্যা মামলার আসামী করার প্রতিবাদে পলাশবাড়ী রিপোর্টার্স ইউনিটির আয়োজনে আজ শনিবার বিকালে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। 

পলাশবাড়ী রিপোর্টার্স ইউনিটির অস্থায়ী কার্যালয়ে এ প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাংবাদিক আশরাফুল ইসলাম। এতে বক্তব্য রাখেন রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সহ সভাপতি কাজী নজরুল ইসলাম সেলিম, সহ সাধারণ সম্পাদক শাহরিয়ার কবির আকন্দ, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম, কোষাধ্যক্ষ আব্দুর রাজ্জাক, দপ্তর সম্পাদক সাহারুল ইসলাম, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সোহেল রানা, প্রচার ও প্রকাশনা সম্পাদক আসলাম আলীসহ অন্যান্যরা।

এ প্রতিবাদ সভায় বক্তারা মোত্তালিব হত্যা কান্ডের জড়িতদের দৃষ্টান্ত মুলক শাস্তির জানান ও হত্যা কান্ডে জড়িত নয় এমন ব্যক্তি সাংবাদিক মিজানুর রহমান মিলন মন্ডল কে আসামী করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ করে উক্ত হত্যা মামলার সঠিক ভাবে তদন্তের দাবী জানান তারা।

উল্লেখ্য, গত ২৪ আগস্ট আগস্ট বৃহস্পতিবার সকালে গাইবান্ধার পলাশবাড়ী পৌর এলাকার ব্রাক অফিসের সামনে কাঁচা বাজারের নিকট ঢাকা রংপুর মহাসড়কের পাশে আধা শতাংশ জমি নিয়ে দ্বন্দে মহেশপুর গ্রামের আব্দুল মান্নান ও তার অনুসারী ও আনোয়ার মুন্সি ও তার অনুসারীদের মারামরির ঘটনায় আনোয়ার মুন্সির ছেলে মোত্তালিব হোসেন এলোপাতারি মারধরে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। এ ঘটনায় পলাশবাড়ী থানায় ২০ জন কে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করা হয়। যার নং নং ২৭।উক্ত মামলায় ১ নং আসামী আব্দুল মান্নানের আত্মীয় হওয়ায় পলাশবাড়ী রিপোর্টার্স ইউনিটির সহ সভাপতি ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব সাংবাদিক মিজানুর রহমান মিলন মন্ডল কে উক্ত মামলায় ১৮ নং আসামী করা হয়েছে। সাংবাদিক মিজানুর রহমান মিলন মন্ডল দৈনিক কালবেলা ও বিজয় টিভিতে পলাশবাড়ী উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত।

(আরআই/এসপি/আগস্ট ২৬, ২০২৩)