নাটোর প্রতিনিধি : নাটোর সদর উপজেলার আটঘরিয়া গ্রামের জহুরুল ইসলাম (২৬) নামে এক যুবককে বাংলালিংক কোম্পানীতে চাকরীর দেওয়ার কথা বলে ডেকে নিয়ে আটক করা হয়। পরে তার মুক্তিপণ হিসেবে ২ লাখ টাকা দাবি করা হয়েছে। জহুরুলকে মোবাইল ম্যাসেজ করে গত শনিবার বগুড়ায় ডেকে নেওয়া হয়। জহুরুলের স্ত্রী বিউটি আরা এ ব্যাপারে নাটোর সদর থানায় রবিবার একটি অভিযোগ দায়ের করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, সদর উপজেলার আটঘরিয়া গ্রামের মৃত আব্দুল জলিল সরকারের ছেলে জহুরুল ইসলাম বাংলালিংক মোবাইল কোম্পানীতে চাকুরীর জন্য সম্প্রতি আবেদন করে। গত শনিবার তার মোবাইল ফোনের মাধ্যমে ওই চাকুরীর জন্য ইন্টারভিউয়ে অংশ নিতে রবিবার বগুড়ায় যাওয়ার জন্য ম্যাসেজ পাঠানো হয়। ওই ম্যাসেজ পাওয়ার পর পরিবারের লোকজনদের জানিয়ে সে শনিবার রাতেই বগুড়ায় যায়। রবিবার সকালে তার মোবাইল ফোন থেকে স্ত্রী বিউটি আরার মোবাইল ফোনে জানানো হয় জহুরুলকে অপহরন করা হয়েছে এবং ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

দিনভর কয়েক দফা মুক্তিপণের টাকা দাবি করলে বিউটি আরা উপায়ান্তর না পেয়ে নাটোর সদর থানায় বিষয়টি আবহিত করাসহ একটি লিখিত অভিযোগ করেন।

নাটোর সদর থানার ওসি ফরিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাটি জানার পর পুলিশ অনুসন্ধানে নেমেছে। তবে ঘটনাস্থল বগুড়া জেলায় হওয়ায় আবেদনকারীকে বগুড়া থানায় যাওয়ার পরার্মশ দেওয়া হয়। ঘটনাটি সম্পর্কে বগুড়া থানায় তারবার্তা পাঠানো হয়েছে।

(এমআর/এএস/নভেম্বর ০২, ২০১৪)