ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি : ভাঙ্গা উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের যশোরকান্দা গঙ্গাধরদী গ্রামের নারায়ন মণ্ডলের স্কুল পড়ুয়া মেয়ে ঋতু মণ্ডল (১১) কে কুপিয়ে জখম করেছে প্রতিবেশি কয়েক বখাটে। আহত অবস্থায় ঋতু মণ্ডল বর্তমানে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে গত শনিবার দিবাগত রাত ১১টার দিকে। এসময় বখাটেরা ঋতুর মা রীতা মণ্ডল (৩৮) ও ভাই দিপঙ্কর মণ্ডল (১৯) কে পিটিয়ে আহত করে।

ঋতুর মা রীতা মণ্ডল অভিযোগ করে বলেন, তার স্বামী নারায়ন মণ্ডল বিদেশে থাকায় প্রতিবেশি সুশান্ত মণ্ডল (৩০) আমাকে বেশকিছুদিন যাবত উত্যক্ত করে আসছিল। সর্বশেষ গত শনিবার রাতে আমি প্রকৃতির ডাকে ঘর থেকে বাইরে গেলে পূর্বে থেকেই ওৎপেতে থাকা সুশান্ত মণ্ডল আমাকে জাপটে ধরে। এসময় বাধা ও চিৎকার দিলে সুশান্ত ও তার কয়েক সহযোগী আমাকে মারপিট করতে থাকে। চিৎকার শুনে আমার ছেলে ও মেয়ে আমাকে উদ্ধারের জন্য এগিয়ে আসলে ওরা আমার মেয়েকে কুপিয়ে ও ছেলেকে পিটিয়ে আহত করে।

ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ইমরান হোসেন বলেন, মেয়েটির মাথায় কোপ লেগেছে। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।


ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল ইসলাম বলেন, এ ব্যাপারে রীতা মণ্ডল বাদী হয়ে সোমবার সকালে ভাঙ্গা থানায় একটি মামলা করেছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

(এডি/এএস/নভেম্বর ০৩, ২০১৪)