আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) সাথে সোনালী ব্যাংক পিএলসির অনলাইন সেবার মাধ্যমে শিক্ষার্থীদের ফি ও চার্য কালেকশনের লক্ষ্যে চুক্তি স্বাক্ষর সম্পাদন করা হয়েছে।  আজ রবিবার সকালে বিশ্ববিদ্যালয়ের জীবনানন্দ দাস মিলনায়তনে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ ছাদেকুল আরেফিনের সভাপতিত্বে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সোনালী ব্যাংক পিএলসির সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মোঃ আফজাল করিম।

অনুষ্ঠানের সভাপতি ও প্রধান অতিথির উপস্থিতিতে চুক্তি স্বাক্ষরপত্রে বরিশালবিশ্ববিদ্যালয়ের পক্ষে ট্রেজারার অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া এবং সোনালী ব্যাংকের পক্ষে বরিশাল অফিসের জেনারেল ম্যানেজার গোপাল চন্দ্র গোলদার স্বাক্ষর করেন। এ চুক্তির ফলে বরিশালবিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা দেশের যেকোন প্রান্ত থেকে অনলাইনের মাধ্যমে তাদেরে ফি ও সকল ধরনের চার্য প্রদান করতে পারবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সোনালী ব্যাংকের পিএলসির জেনারেল ম্যানেজার নুরুন নবী,বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার সুপ্রভাত হালদার, শিক্ষক সমিতির সভাপতি আরিফ হোসেন, প্রক্টর ড. খোরশেদ আলম, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি বাহাউদ্দিন গোলাপ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ ছাদেকুল আরেফিন সোনালী ব্যাংক পিএলসির সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মোঃ আফজাল করিমের কাছেবিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য দুইটি বাস, সোনালী ব্যাংক গোল্ড মেডেল অ্যাওয়ার্ড প্রবর্তন এবং দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের জন্য শিক্ষাবৃত্তি প্রবর্তনের দাবী করেন। প্রধান অতিথি উপাচার্যের প্রতিটি দাবি আন্তরিকতার সহিত দেখার আশ্বাস প্রদান করেছেন।

(টিবি/এসপি/অক্টোবর ০১, ২০২৩)