আসাদ সবুজ, বরগুনা : সংবাদ প্রকাশের জেরে দৈনিক কালবেলার তালতলী উপজেলা প্রতিনিধি নাঈম ইসলামের বিরুদ্ধে বরিশালে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করায় আজ ৭ই অক্টোবর আমতলী উপজেলায় কর্মরত সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ এ নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

নিন্দা ও প্রতিবাদকারী সাংবাদিক নেতৃবৃন্দ হলেন,বাংলাদেশ সাংবাদিক ক্লাব আমতলী উপজেলা শাখার সভাপতি ও দৈনিক সোনালী খবর পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ আবুল কালাম আজাদ,সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের ডাক পত্রিকার উপজেলা প্রতিনিধি টি,এম,রেদওয়ান বায়জিদ,যুগ্ম সম্পাদক ও চ্যানেল এ এর সম্পাদক মোঃ আল আমিন বাবু,আমতলী অনলাইন প্রেস ক্লাবের সভাপতি ও নিউজ বিডি রিপোর্ট এর উপজেলা প্রতিনিধি খান মোঃ সাইফ উদ দৌলা শাওন,সাধারণ সম্পাদক ও সময় ২৪ এর উপজেলা প্রতিনিধি মোঃ রনি মল্লিক প্রমুখ।

নেতৃবৃন্দ অবিলম্বে দৈনিক কালবেলা পত্রিকার তালতলী উপজেলা প্রতিনিধি মোঃ নাইমুল ইসলামের বিরুদ্ধে দায়েরকৃত ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা প্রত্যাহারর দাবী জানান।

উল্লেখ্য, বিগত ৪ অক্টোবর মোকাম বরিশাল বিজ্ঞ সাইবার ট্রাইবুনাল আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনের ২০২৩ এর ২৩(১),২৫ (ক),২৬(১),২৯,৩৩ (১) ধারায় মামলাটি করা হলেও ৬ অক্টোবর বিষয়টি জানাজানি হয়।

(এএস/এএস/অক্টোবর ০৭, ২০২৩)