বিশ্বজিৎ সিংহ রায়, মহম্মদপুর : মাগুরা জেলা আওয়ামী লীগের তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক ও জেলা পূজা উদযাপন পরিষদের  সাধারণ সম্পাদক উজ্জ্বল দত্তের পিতা  মাগুরা স্টার কেবল নেটওয়ার্কের স্বত্বাধিকারী  বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক  নিমাই দত্ত (৮২) আর নেই। তিনি ইহলোকের মায়া ত্যাগ করে পরলোকে গমন করেছেন।

রবিবার রাতে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি মাগুরার দত্ত পরিবারে জন্মগ্রহণ করেন। মৃত্যুকালে স্ত্রী, ৩ পুত্র, ১ কন্যা সহ অসংখ্য গুণীজন রেখে গেছেন। সোমবার দুপুরে মাগুরার সাতদোহা শ্মশানে তার শেষকৃত্য অনুষ্ঠান সম্পন্ন হয়।

এদিকে তার মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন, মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডঃ সাইফুজ্জামান শিখর, মাগুরা-২ আসনের সংসদ সদস্য সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার, মাগুরা জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ,জেলা পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজা, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুন্ড, জেলা যুগ্ম জজ সত্যব্রত সিকদার, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান, জেলা পূজা উদযাপন পরিষদের (ভারপ্রাপ্ত) সভাপতি মোহন লাল রায় খোকন ঠাকুরসহ মাগুরা জেলার সামাজিক সাহিত্য সাংস্কৃতির বিভিন্ন সংগঠন।

(বিএসআর/এএস/অক্টোবর ১৬, ২০২৩)