দীপক চন্দ্র পাল, ধামরাই : বিএনপি-জামায়াতের ডাকা অবৈধ হরতাল ও নৈরাজ্যের বিরুদ্ধে ধামরাইয়ে দিন ভর দফায় দফায় প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করেছে ধামরাই উপজেলা আওয়ামীলীগ।

ধামরাই উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ধামরাইয়ের মেয়র আলহাজ্ব গোলামকবীর মোল্লার নের্তৃত্বে সকাল ১১টা থেকে বিকেল পর্যন্ত দফায় দ্ফায় কয়েক শত মটর সাইকেল বিভিন্ন যানবাহন করে ধামরাই পৌর চত্তর থেকে বের হয়ে পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে ঢাকা আরিচা মহা সড়কের ধামরাই ইসলামপুর থানা বাসষ্ট্যান্ড,ঢুলিভীটা জয়পুরা কালামপুরমসুতিপাড়া,শ্রীরামপুর বাথুলি,বারবাড়িয়া বাসষ্ট্যান্ড পর্যন্ত ১৫ কিঃমিঃ পথ মহড়্রা মাধ্যম্যে আওয়ামীলীগের নিয়ন্ত্রনে রেখেছে।

এসময় ঢাকা আরিচা মহা সড়কের বিএনপি ও জামাকের কোনো নেতা কর্মীদের উপস্থিতি নজরে আসেনি।এ মহড়ায় ২ শতাধিব মটর সাইকেলে ও অন্যান্য যানবাহনে সহ¯্রাধিক নেতা কর্মী ও সর্মকরা অংশ গ্রহন করেন।
বিএনপির ডাকাএই হরতালে কোনো প্রভাব পড়েনি। ঢাকা আরিচা মহা সড়কে যানবাহন চলাচল করতেও দেখা য়ায়।গোটা এলাকায় সব শ্রেণীর দোকান প্রসার যথারীতি খোলা ছিল। সরকারী বেসরকারী অফিস পাড়ায় প্রতি দিনের মত অফিস কার্যক্রম চলেছে। এই অঞ্চলে কোনো প্রকার অপ্রীতিকর ঘটনার খবর নেই।

(ডিসিপি/এএস/অক্টোবর ২৯, ২০২৩)