পাথরঘাটা প্রতিনিধি : আজ শুক্রবার দুপুর ১২টায় বরগুনার পাথরঘাটা সর্বজনীন কেন্দ্রীয় শ্রীশ্রী কালীমন্দির ও রাধাগোবিন্দ  মন্দিরের কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

নব-নির্বাচিত কমিটির সহ-সাধারণ সম্পাদক অভিজিৎ মজুমদার রতনের সন্ চালনায় এবং উপদেষ্টা পরিষদের সদস্য বিজয় কৃষ্ণ সাহার সভাপতিত্বে অনুষ্ঠিত এই পরিচিতি সভায় বক্তব্য প্রদান করেন,কমিটির উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা সন্তোষ সিকদার,বিজয় কৃষ্ণ সাহা,সুভাষ চন্দ্র সাহা,যতীন্দ্রনাথ কীর্ত্তনিয়া, রতন কুমার সেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গৌতম কীর্ত্তনিয়া, বিপ্লব কুমার মৃধা,রাধেশ্যাম কর্মকার, আরতী রানী রায়, মলয় কান্তি সিকদার, সাংবাদিক অমল তালুকদার, শিপন কর্মকার, শিল্পি কর্মকার,সুশান্ত কর্মকারসহ কমিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সভাপতির বক্তৃতায় অরুন কর্মকার বলেন,আপনাদের সহযোগিতা আর আন্তরিক ভালবাসা পেলে উন্নয়নের মধ্যদিয়ে বদলে যাবে আমাদের এই কেন্দ্রীয় রাধাগোবিন্দ ও কালীবাড়ি মন্দিরটি। পাশাপাশি তিনি আরও বলেন,বরগুনায় দুটি মডেল মন্দির নির্মিত হলে তার একটি হতে হবে পাথরঘাটার এই মন্দির।

উল্লেখ্য, পাথরঘাটার সদ্য বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা সুফল চন্দ্র গোলদারের সার্বিক সহযোগিতায় সম্পূর্ণ গণতান্ত্রিক প্রক্রিয়ার মধ্য দিয়ে আগামী তিন বছরের জন্য ৪৫ সদস্য বিশিষ্ট মন্দিরের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

সভাপতি পদে অরুন কর্মকার সাধারণ সম্পাদক পদে শেখর চন্দ্র ওঝা ও অর্থ বিষয়ক সম্পাদক পদে উত্তম আদিত্য বিশ্বাস সদস্যদের ভোটে নির্বাচিত হন। এরপরে ৪৫ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন করে শুক্রবার মন্দির আঙ্গিনায় পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

(এটি/এসপি/নভেম্বর ২৪, ২০২৩)