মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার : নির্বাচন কমিশনার মো: আনিছুর রহমান বলেছেন, জনগণ যদি ভোট দান করে সেটাই অংশগ্রহনমূলক নির্বাচন। এছাড়া অনিবন্ধিত অনলাইন, আইপিটিভি, সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার না করার আহবানও জানান তিনি।

শুক্রবার (২৪ নভেম্বর) সকালে মৌলভীবাজার সার্কিট হাউসের মুন হলে মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলার রিটার্নিং অফিসার, আইন শৃংঙ্খলা বাহিনীর সদস্য ও সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে যোগদান শেষে সাংবাদিকদের একথা বলেন নির্বাচন কমিশনার মোঃ আনিছুর রহমান।

সিলেট বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) দেবজিৎ সিংহ এর সভাপতিত্বে মতবিনিময় সভায় সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান, হবিগঞ্জ জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট দেবী চন্দ, মৌলভীবাজার জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ড. উর্মি বিনতে সালাম,মৌলভীবাজার এবং হবিগঞ্জ জেলার পুলিশ সুপারগণ,বিজিবি, র‌্যাব-৯ শ্রীমঙ্গল ,আনসার ও ভিডিপি প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এছাড়াও মতবিনিময় সভায় মৌলভীবাজার এবং হবিগঞ্জ জেলার উপজেলা নির্বাহী অফিসার,জেলা নির্বাচন অফিসারগণ,সকল উপজেলার অফিসার ইন-চার্জ এবং উপজেলা নির্বাচন অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন। শান্তিপূর্ণ অবাদ ও সুষ্টু জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানের প্রস্তুতি হিসাবে এ সভা হয়েছে বলে জানিয়েছেন আয়োজকরা।

(একে/এসপি/নভেম্বর ২৪, ২০২৩)