মোঃ শাজনুস শরীফ, বরগুনা : বরগুনা জেলা শহরের আলোচিত কিশোর গ্যাংয়ের ৭ সদস্যকে বৃহস্পতিবার রাতে জেলা শহরের কেজি স্কুল সড়কের একটি বাসা থেকে ইয়াবা সেবন অবস্হায় গ্রেফতার করেছে পুলিশ। 

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, (০১) ইসমাম(১৯) পিতাঃ মনিরুল ইসলাম বাসাঃ মুসলিম পাড়া, (০২) আব্দুল্লাহ ওরফে অর্নব পিতাঃ সোলাইমান কবির বাসাঃ বটতলা(১৮), (০৩) ওমর ফারুক (১৮) পিতাঃ মোঃ সুমন (ঠিকাদার) বাসাঃ খারাকান্দা, (০৪) আরিয়ান সোহা সুহার্ত (১৯) পিতাঃ মোঃ শাহাবুদ্দিন সাবু (সাবেক, সাধারণ- সম্পাদক বরগুনা জেলা যুবলীগ) বাসাঃ কলেজ ব্রাঞ্চ রোড,(০৫) রাফসান আহমেদ সিয়াম (১৯) পিতাঃ মোঃ গোলাম সরোয়ার বাসাঃ ব্যাক-কলোনী, (০৬) মুশফিকুর রহমান মুগ্ধ (১৮) পিতাঃ গোলাম মোস্তফা বাসাঃ মহিলা সংস্থা রোড, এবং (০৭) শোয়েব আক্তার সিফাত (১৯) পিতাঃ সরোয়ার (প্রবাসী) বাসাঃ আমতলা সড়ক। পুলিশ জানায় এরা বিভিন্ন অপরাধের সাথে জড়িত কিশোরগ্যাংয়ের সক্রিয় সদস্য।

শুক্রবার (১৫ ডিসেম্বর) বিকেলে বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আঃ হালিম বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশের মাদক বিরোধী চলমান অভিযানে শহরের কেজি স্কুল সড়কে এম বালিয়াতলী ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ডিএন কলেজের অধ্যক্ষ শাহ্ নেওয়াজ সেলিমের ভাড়া বাসার একটি কক্ষ থেকে ৭ কিশোরকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৬ পিস ইয়াবা উদ্বার করা হয়। এবং গ্রেপ্তারকৃতদের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নাঈমুল ইসলামের আদালতে সাজা দেয়া হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নাঈমুল ইসলাম বলেন, কেজি স্কুল থেকে গ্রেপ্তারকৃত ৭ জনের প্রত্যেকে মাদকদ্রব্য আইনের ২০১৮’র ধারায় ৩ মাস করে কারাদন্ড ও ৫ হাজার টাকা করে আর্থিক জরিমানা অনাদায়ে ৭ দিনের কারাদন্ড দেয়া হয়।

(এসএস/এসপি/ডিসেম্বর ১৬, ২০২৩)