স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ : ঝিনাইদহের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের নাসের শাহরিয়ার জাহেদী মহুল। 

আজ সোমবার দুপুরে ঝিনাইদহ সদর উপজেলার কুমড়াবাড়িয়া ইউনিয়নের নগরবাথান বাজার, কুমড়াবাড়িয়া বাজার, বিকালে গান্না ইউনিয়ন ও সন্ধ্যায় পাগলাকানাই ইউনিয়নের বিভিন্ন গ্রামের ভোটারদের সঙ্গে তিনি কুশল বিনিময় করেন।

এ সময় নাসের শাহরিয়ার জাহেদী মহুলের সঙ্গে ছিলেন, ঝিনাইদহ সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম হিরণ, পাগলাকানাই ইউনিয়নের চেয়ারম্যান আবু সাঈদ বিশ্বাস, কুমড়াবাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শামছুল হক, গান্না ইউনিয়নের চেয়ারম্যান আতিকুল হাসান মাসুম, সাবেক চেয়ারম্যান কবির হোসেন জোয়ারদার, মলয় কুমারসহ প্রমুখ।

গণসংযোগের সময় পাড়া মহল্লা থেকে নারী পুরুষরা ছুটে আসেন নাসের শাহরিয়ার জাহেদী মহুলের সঙ্গে সাক্ষাত করতে। পরে তিনি নিজেই মানুষের বাড়ি বাড়ি ঈগল প্রতিকের পক্ষে ভোট প্রার্থণা করেন।

একাধিক পথসভায় তিনি বক্তৃতা দিতে গিয়ে নাসের শাহরিয়ার জাহেদী মহুল বলেন, ঝিনাইদহের উন্নয়নে তিনি প্রযুক্তিগত পরিকল্পনা নিয়েছেন। বেকারত্ব মোচন ও যুবকদের পুনর্বাসন করা তাঁর প্রধান লক্ষ্য থাকবে।

ঈগল প্রতীকের মুর্হুমুহু শ্লোগানের মধ্য দিয়ে মহুল বলেন, আপনাকে পাশে পেয়ে আমরা ধন্য মনে করছি। এমপি নির্বাচিত হলে এলাকার রাস্তাঘাট ও বাস্তবমুখী শিক্ষা বিস্তারে তার প্রচেষ্টা অব্যাহত থাকবে।

(একে/এসপি/ডিসেম্বর ২৫, ২০২৩)