ইন্দ্রজিৎ সাহা, কালিয়াকৈর : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার জামালপুর বড়চালা এলাকা থেকে সোমবার দুপুরে মাছের খামারে ভাসমান অবস্থায় এক নারীর লাশ উদ্ধার করেছে কালিয়াকৈর থানার মৌচাক পুলিশ ফাড়ির সদস্যরা।

মৃত ওই নারী গাজীপুরের ভাওয়াল মির্জাপুর দক্ষিণ পানিশাইল এলাকার শফিকুল ইসলাম এর স্ত্রী বিথি আক্তার (২৮)। বিথি আক্তার মানষিক ভারসাম্যহীন ছিলেন।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত মৃত বিথি আক্তার মানষিক রোগে আক্রান্ত ছিলেন। সোমবার সকাল ৮ টায় বিথি আক্তার গাজীপুরের ভাওয়াল মির্জাপুর বহিরাচালা এলাকায় তার বাবার বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়ে যায়। পরে সোমবার দুপুরে উপজেলার জামালপুর বড়চালা এলাকার শাপলা মাছের খামার নামের একটি পুকুর থেকে বিথি আক্তারের লাশ ভাসমান অবস্থায় দেখতে পায় এলাকাবাসী। পরে পুলিশে খবর দিলে কালিয়াকৈর থানার মৌচাক পুলিশ ফাড়ির সদস্যরা ঘটনা স্থলে এসে লাশ উদ্ধার করে। পরে পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া মৃত বিথি আক্তারের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

কালিয়াকৈর থানার মৌচাক পুলিশ ফাড়ির উপ-পরিদর্শক রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে ওই নারীর লাশ উদ্ধার করেছি। পরে পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

(আইএস/এসপি/ডিসেম্বর ২৫, ২০২৩)