শাহ্ আলম শাহী, দিনাজপুর : ট্রাই ফাউন্ডেশন দেশের উন্নয়ন বাস্তবায়ন ও মানবতার সেবায় নীরব ভাবে কাজ করে যাচ্ছে। মানবতার  উন্নয়ন ও মনন বিকাশের কাজ করে যাওয়ার পাশিপাশি দুঃস্থ-অসহায় দরিদ্রদেরও সহায়তা দিচ্ছে ট্রাই ফাউন্ডেশন। ট্রাই ফাউন্ডেশনের মহতি উদ্যোগ অব্যাহত রেখে সাধারণ-অসহায়-দরিদ্র ও দুঃস্থদের পাশে ধনি ও ধনার্ঢ্য ব্যক্তিদেরও এগিয়ে আসতে হবে।

আজ শুক্রবার সকালে দিনাজপুরে ট্রাই ফাউন্ডেশনের সহায়তায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ অনুষ্ঠানে এমনি আহ্বান জানেিয়ছেন বিশিষ্টজনেরা। সেই সাথে তীব্র শীতে গরম কাপড় পেয়ে কৃতজ্ঞতা জানিয়েছে অসহায়-দরিদ্র মানুষ।

দিনাজপুর শহরের চাউলিয়াপট্রিস্থ জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের স্টাফ কোয়ার্টার মাঠে ট্রাই ফাউন্ডেশনের সহায়তায় শীতার্তদের মাঝে এ শীতবস্ত্র কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, দিনাজপুর চেম্বার অফ কমার্সেও সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীম।

চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী’র প্রাণবন্ত সঞ্চালনায় আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের সভাপতি সহিদুর রহমান পাটোয়ারী মোহনের সভাপতিত্বে উদ্বোধনি অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, দিনাজপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র আবু তৈয়ব আলী দুলাল, ঐতিহ্যবাহী সাংস্কুতিক সংগঠন দিগন্ত শিল্পী গোষ্ঠীর আহবায়ক এস.এম.খালেকুজ্জামান রাজু ও দিনাজপুর পৌর সভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর আশরাফুজ্জামান বাবু।

অসহায়-দরিদ্র-দুঃস্থ-শীতার্তদের মাঝে এবার দুইশতাধিক শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়। এ শীতে গরম কাপড় কম্বল পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন শীতার্ত মানুষ।

ভবিষ্যতেও নানাভাবে সহায়তা কার্যক্রম নিয়ে সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশে থাকার কথা জানিয়েছে, ট্রাই ফাউন্ডেশন এবং আমার চ্যানেল আই দর্শক ফোরাম।

(এসএস/এসপি/ডিসেম্বর ২৯, ২০২৩)