মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মৌলভীবাজার শহরে গণসংযোগ ও লিফলেট বিতরণকালে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী মোহাম্মদ জিল্লুর রহমান সকল সিন্ডিকেট ভেঙে দুর্নীতিমুক্ত মৌলভীবাজার গড়ার প্রতিশ্রুতি দিয়েছেন। 

মঙ্গলবার (২ জানুয়ারি) মৌলভীবাজার শহরের চৌমুহনা ও আদালত এলাকায় নৌকার প্রচারণায় তিনি উন্নয়নের নানা প্রতিশ্রুতির পাশাপাশি দুর্নীতি রোধে এই প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

প্রতীক বরাদ্দের পর বিরামহীণ প্রচার-প্রচারণার ধারাবাহিকতায় মঙ্গলবার শহরের ওই দুটি এলাকায় বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে কুশল বিনিময় করেন তরুণ এই প্রার্খী। এসময় তিনি ৭ জানুয়ারি নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান। প্রচারণায় উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল।

গণসংযোগ শেষে তিনি সাংবাদিকদের বলেন, মৌলভীবাজারকে দুর্নীতিমুক্ত স্মার্ট হিসেবে গড়ে তোলার জন্য আমি গণসংযোগ ও প্রচার প্রচারণা করে যাচ্ছি। তাতে মানুষ আমাকে উৎসাহ দিচ্ছেন। আমার বিশ্বাস বিপুল আগ্রহে মানুষ ভোটপ্রদান করবেন।

তিনি বলেন, মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয় করার জন্য মানুষের দাবী আছে। আমি সেটা করবো। আমার নির্বাচনী ইস্তেহার তৈরি করেছি। সেটা আসলেই বুঝতে পারবেন আমরা কি বৃহৎ পরিকল্পনা নিয়েছি।

এদিকে মৌলভীবাজার-৩ আসনে নৌকা প্রার্থী প্রতিদিনই নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে উঠান বৈঠক, জনসভা, গণসংযোগ সহ জোর প্রচার-প্রচারণা অবিরাম অব্যাহত রাখলেও এসব প্রচার-প্রচারণায় অন্যসব প্রার্থী অনেকটাই পিছিয়ে রয়েছেন।

(একে/এসপি/জানুয়ারি ০২, ২০২৪)