সঞ্জীব কুমার দাস, কাপাসিয়া : গাজীপুরের কাপাসিয়া উপজেলার সিংহশ্রী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তযোদ্ধা আঃ রশিদ বৃহস্পতিবার ভোরে ঢাকার একটি  হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি -- রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে এক মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘ দিন থেকে অসুস্থ ছিলেন।

মরহুমের নামাজের জানাজা শুক্রবার বিকেলে তার নিজ বাড়িতে রাষ্ট্রীয় মর্যাদায় জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। জানাজায় উপজেলার বিভিন্ন রাজ নৈতিক নেতৃবৃন্দ।

এ সময় সকালের কাছে মরহুমের জন্য দোয়া কামনা করে বক্তব্য রাখেন,জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোতাহার হোসেন মোল্লা, বীর মুক্তযোদ্ধা মুহম্মদ শহীদুল্লাহ,কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আমানত হোসেন খান, কাপাসিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো মাজহারুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক মো মিজানুর রহমান প্রধান, বীর মুক্তিযোদ্ধা সামসুউদ্দিন খান, বজলুর রশিদ, সিংহশ্রী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আশরাফ উদ্দিন খান আল আমীন, বারিষাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউজ্জমান বাবলু, সাংবাদিক মুজিবুর রহমান মিলন, মরহুমের বড় ছেলে রাসেল। জানাজা পড়ান স্থানীয় মুসল্লি মাওলানা শহিদুল মিয়া। জানাজায় এলাকা ছাড়াও আশপাশের মুসুল্লিরা অংশ নেন।

(এসকেডি/এএস/জানুয়ারি ০৬, ২০২৪)