ওয়াজেদুর রহমান কনক, নীলফামারী : নীলফামারীর চড়াইখোলা বন্দর বাজারে রোমহষর্ক হত্যাকান্ড সংঘটিত হয়েছে। স্ত্রী-দুই কন্যাসহ একই পরিবারের তিনজনকে হত্যা করা হয়েছে। মুমুর্ষ অবস্থায় চিকিৎশাধীন রয়েছেন স্বামী আশিকুল হক মোল্লা (৪৫)। শুক্রবার সকাল ৯টার দিকে জেলা সদরের চড়াইখোলা ইউনিয়নের দাড়োয়ানী বন্দর বাজার গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকাল ৯টার দিকে গলা কাটা অবস্থায় বাড়ির বাইরে এসে ঢলে পড়েন আশিকুল হক মোল্লা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। বাড়ির ভেতরে লোকজন প্রবেশ করে শয়ন কক্ষে আশিকুল হক মোল্লার স্ত্রী তহুরা বেগম (৩৫), মেয়ে আয়শা আক্তার (৮) ও জারিনকে (৫) মৃত অবস্থায় দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ গুলো উদ্ধার করেছে। বিকেল চারটার পর পুলিশ হেফাজতে লাশ গুলো বাড়ী থেকে বের করে আনা হয়। উৎসুক মানুষের ভিড়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের হিমশিম খেতে হয়েছে।

এ সব তথ্যের সত্যতা নিশ্চিত করে নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভীরুল ইসলাম বলেন, রংপুর ক্রাইম সিন টিমকে জানানো হয়েছে। তারা তদন্ত করার পর লাশ উদ্ধার করা হবে। আহত আশিকুল হক মোল্লা রংপুর মেডিক্যাল কনেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

(ওআরকে/এএস/ফেব্রুয়ারি ০২, ২০২৪)