নওগাঁ প্রতিনিধি : রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, ’’যুদ্ধাপরাধীদের বিচার এই সরকার শুরু করেছে, শেষও করছে এবং দ্রুত রায়ও কার্যকর করবে। কোন শক্তিই এই বিচার আটকাতে পারবে না। ২০১৯ সাল পর্যন্ত এই সরকার ক্ষমতায় থাকবে।

জনগণের ভাগ্যের পরিবর্তনে নিরলস ভাবে কাজ করে যাবে। কোন হুমকিতেই এ সরকারকে দমানো যাবেনা”। দীর্ঘ ১১বছর পর অনুষ্ঠিত পোরশা উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথাগুলো বলেন। বুধবার বেলা ১১টায় উপজেলার কাতিপুর কালিনগর উচ্চ বিদ্যালয় মাঠে সম্মেলন অনুষ্ঠিত হয়।
পোরশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব তবিবুর রহমান শাহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, কেন্দ্রীয় কমিটির সদস্য এসএম কামাল হোসেন, জাতীয় সংসদের হুইপ আলহাজ্ব শহীদুজ্জামান সরকার বাবলু এমপি, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক এ্যাডভোকেট একে এম ফজলে রাব্বী বকু, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল মালেক এমপি, সাধন চন্দ্র মজুমদার এমপি, ইসরাফিল আলম এমপি, ছলিম উদ্দিন তরফদার এমপি, সাবেক এমপি শাহীন মনোয়ারা হক প্রমুখ।

(বিএম/এটিআর/নভেম্বর ১২, ২০১৪)