এটিএম রাশেদুল ইসলাম, বগুড়া : সিএসই এলামনাই এসোসিয়েশন পক্ষ থেকে মহান ২১শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে ভাষা শহীদ সহ সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ শেষে পুণ্ড্র ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজির নবাগত উপাচার্য অধ্যাপক ড. চিত্তরঞ্জন মিশ্রকে শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। 

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, শুভেচ্ছা জ্ঞাপন করেন- সিএসই বিভাগীয় প্রধান হাবিব এহসানুল হক, সিএসই এলামনাই এসোসিয়েশনের সভাপতি শিহাব পাশা দ্রোহ, প্রধান উপদেষ্টা ও সিএসই ২য় ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী মো: সাব্বির আহমেদ, সাধারণ সম্পাদক শাহাদত হোসেন সাগর, ৩য় ব্যাচের জাকারিয়া, ১০ম ব্যাচের তানজিলা আক্তার, ১৩তম ব্যাচের নাহিদ হাসান, শামীম ইসলাম, রাকিবুল ইসলাম সহ অন্যান্য শিক্ষার্থীবৃন্দ ।

পুণ্ড্র ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজির উপাচার্য অধ্যাপক ড. চিত্তরঞ্জন মিশ্র তাঁর অনুভূতি ব্যক্ত করে জানান, বাংলা আমাদের অহংকার, আমাদের অনুপ্রেরণা। রক্তের বিনিময়ে পাওয়া আমাদের এই ভাষাই আমাদের এগিয়ে যাওয়ার প্রেরণা। মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে সকল ভাষা শহিদকে জানাই বিনম্র শ্রদ্ধা। পুণ্ড্র ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজির সিএসই এলামনাই এ্যাসোসিয়েশন মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে চলার শুভকামনা রইলো।

(এটিআর/এসপি/ফেব্রুয়ারি ২১, ২০২৪)