নীহার রঞ্জন কুন্ডু, ময়মনসিংহ : ময়মনসিংহের সানকি পাড়ায় চাঞ্চল্যকর রাজু হত্যা মামলায় ৩ আসামিকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। তাদের দেখানো মতে  রক্ত মাখা রাম দা ও চাইনিজ কুড়াল উদ্ধার করেছে।

পুলিশ জানায়, গত ২০ ফেব্রুয়ারি সন্ধ্যায় মামলার ভিকটিম রাজু মোটরসাইকেল যোগে কোতোয়ালি থানাধীন সানকিপাড়া রেল গেইট মসজিদ মার্কেট মেডিসিন কর্নারের সামনে পৌঁছালে পূর্ব পরিকল্পিতভাবে রাম দা ও চাইনিজ কুড়াল দিয়ে এলোপাথিরভাবে কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে আসামিরা।

পরবর্তীতে ভিকটিম উদ্ধার করে চিকিৎসার জন্য মেডিকেল কলেজ হাসপাতালে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। এই সংক্রান্ত ভিকটিম মোঃ আব্দুল আল মামুন বাদী হয়ে কোতোয়াল মডেল থানা অভিযোগ দায়র করলে কোতোয়ালি মডেল থানার মামলা রুজু হয়। এর পেক্ষিতে ডিবির একটি টিম অভিযান পরিচালনা করে গত ২২ ফেব্রুয়ারি নেত্রকোণা জেলার আটপাড়া থানাধীন মঙ্গলসিধ এলাকা হতে আসামি সদস্য মোঃ ইব্রাহিম (২০) ও অপর আসামি আল আমিন (২৩) কে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার কৃত আসামিদ্বয়কে জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করে। জবানবন্দির প্রেক্ষিতে অভিযান পরিচালনা করে গত শুক্রবার সানকিপাড়া থেকে আসামি মোঃ নোমান ওরফে গালকাটা নোমান (২৮) কে গ্রেপ্তার করা হয়।

(এনআরকে/এসপি/ফেব্রুয়ারি ২৪, ২০২৪)