বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি : জাতীয় সংসদের হুইপ মো. শাহাব উদ্দিন বলেছেন, ‘আওয়ামী লীগের উন্নয়ন-কর্মকাণ্ডের জোয়ার দেখে বিভিন্ন দলের নেতাকর্মীরা আওয়ামী লীগের পতাকাতলে ঐক্যবদ্ধ হয়েছে। বিএনপি-জামায়াত জোট আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ডে বাধাগ্রস্ত করার জন্য বিভিন্ন অপকৌশল নিচ্ছে। তারা যুদ্ধাপরাধীদের বিচার বাধাগ্রস্ত করার জন্য বিভিন্ন নাশকতা কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। সকল বাধাকে উপেক্ষা করে যুদ্ধাপরাধীদের বিচারসহ সকল রায় বাংলার মাটিতেই কার্যকর হবে। ’
হুইপ মো. শাহাব উদ্দিন আজ বৃহস্পতিবার মৌলভীবাজার জুড়ী উপজেলায় সংবর্ধনা ও যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্তকথাগুলো বলেন। অনুষ্ঠানে বিএনপির সাবেক সভাপতি ও ইউপি চেয়ারম্যান সালেহ উদ্দিন ছয় শতাধিক নেতাকর্মী নিয়ে হুইপ মো. শাহাব উদ্দিনের হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন।

তিনি আরো বলেন, ‘মেহতনি মানুষের মুখে হাঁসি ফোটানোর জন্য আওয়ামী লীগ সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মানুষের দোরগোড়ায় শিক্ষা ও স্বাস্থ্য সেবা ডিজিটালায়তনের মাধ্যমে পৌছে দেয়ার কাজ চলছে। প্রত্যন্ত গ্রামের একজন কৃষক ইউনিয়ন তথ্যসেবা কেন্দ্রের মাধ্যমে ভূমির কাগজাদিসহ সকলের ধরনের কাজ সহজে করতে পারছে। শেখ হাসিনার ২০২১ রূপকল্প বাস্তবায়নে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য আহবান জানান।
বৃহস্পতিবার বিকালে জুড়ী উপজেলার ২নং পূর্ব জুড়ী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত সভাপতি আদর উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এম.এ মুমিত আশুক, আওয়ামী লীগ নেতা বদরুল হোসেন যোগদানকারী বিএনপির সাবেক সভাপতি ও ইউপি চেয়ারম্যান সালেহ উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির উপজেলা ভাইস চেয়ারম্যান মণি কিশোর রায়, মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিতা শর্মা, যুবলীগের আব্দুল খালিক সোনা, রিংকু রঞ্জন দাস, ভাগ্য সিংহ প্রমুখ।

(এলএস/এএস/মে ০১, ২০১৪)